২৫ জনের হারানো/চুরি হওয়া মোবাইল উদ্ধার করে দিলো সাতক্ষীরা জেলা পুলিশ

দ্বারা zime
০ মন্তব্য 221 দর্শন

 

আপনার পছন্দের স্মার্ট ফোনটি যদি কোন চোর চুরি করে নিয়ে যায় বা কোথাও হারিয়ে ফেলেন তাহলে আপনার মন খারাপ হবে এটা স্বাভাবিক। কারন সখের জিনিষপত্র গুলো মানুষের খুব পছন্দের।এতদিন ফোন হারিয়ে গেলে বা কেউ চুরি করে নিয়ে গেলে তা আর পাওয়া যেতো না। কিন্তু বর্তমানে বাংলাদেশ পুলিশ তথ্য প্রযুক্তি ও সাইব্রার ক্রাইম নিয়ন্ত্রণেে অনেক বেশি পারদর্শী। এবার তা বাস্তবে দেখা মিললো সাতক্ষীরায়।

সাতক্ষীরা জেলার ৭ টি উপজেলার বিভিন্ন বয়সের পুরুষ ও মহিলাদের কাছ থেকে ২৩  টি মোবাইল চুরি হয়ে যায় অথবা হারিয়ে যায়।পরে তারা সাতক্ষীরা সদর থানায় হারানো ফোনের আইএমই লিখে একটি জিডি করে সেই জিডির কপি সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখায় জমা দেন।

পরে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এঁর দিক নির্দেশনা মোতাবেক হারানো ফোন খুজতে মাঠে নামেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে স্পেেশাল ব্রাঞ্চের  অফিসার গণ।   এক পর্যায়ে পুলিশ হারানো ও চুরি হওয়া ২৩টি মোবাইল উদ্ধার করতে সক্ষম হয়।

গতাকাল ১৮ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ তারিকে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার)  মোহাম্মদ ইলতুৎ মিশ  তাঁর অফিস কার্যালয়ে হারানো /চুরি হওয়া ফেনের প্রকৃত মালিকদের কে ডাকেন এবং একে একে ২৩ জন প্রকৃত ফোনের মালিকদের কে তাদের হারানে ফোন ফিরিয়ে দেন।

এসময় সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন,হেড কোয়াটার সার্কেল জিয়াউর রহমান, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মোঃসাইফুল ইসলাম,জেলা অপারেশন কট্রোল পরিদর্শক আজম খান, বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান সহ বিশেষ শাখার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন। এসময় প্রকৃত ফোনের মালিক রা তাদের হারানো ফোন ফিরে পেয়ে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রাসংঙ্গত মাত্র দুদিন আগে অর্থাৎ ১৬ জানুয়ারি ২০২০ তারিখে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার ৩৫ জন কে তাদের হারানো/ চুরি হওয়া মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিক দের কাছে তুলে দেন ।।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন