সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে যাবৎ জীবন সাজা প্রাপ্ত আসামি ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক

দ্বারা zime
০ মন্তব্য 246 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে তিন মামলায় যাবৎ জীবন সাজা প্রাপ্ত আসামি অরুণ ওরফে সোহেল ওরফে সাগর (৩৫) কে আটক করেছে। আটককৃত আসামি কখনো অরুণ কখনো সাগর আবার কখনো সোহেল নামে বিভিন্ন স্থানে পরিচিত। সে আলিপুরের পুর্নজয়  লিটনের পুত্র।

সাতক্ষীরা থানা পুলিশের সুত্র জানায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে      সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর অপারেশন বিল্পব কান্তি মন্ডল, এসআই মানিক সাহ,, এএসআই শাহানুর ও সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় রবিবার বেলা ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোমরার নবাদকাটি স্কুলমাঠে অভিযান চালিয়ে ২৫ বোতল ফেন্সিডিল সহ যাবৎ জীবন  সাজা প্রাপ্ত  আসামি  অরুণ -সোহেল-সাগর (৩৫) কে আটক করতে সক্ষম হয় পুলিশ।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান যাবৎজীবন সাজা প্রাপ্ত আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান ধৃত আসামীর কাছ থেকে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। তিনি জানান আটককৃত আসামির নামে তিনটি মামলায় সাজার ওয়ারেন্ট ভুক্ত। একটি মামলায় খুলনা দায়রা -৩৭১/১৩ খুলনা আদালতের মাদক মামলায় ৫ বৎসর সাজা প্রাপ্ত সে

দ্বিতীয় মামলায় খুলনা দায়রা ১১৫৪/১৭ (সোনাডাঙ)  মাদক মামলায় যাবৎজীবন কারাদণ্ড প্রাপ্ত সে। এছাড়া তৃতীয় মামলা দায়রা ৮৫/১১ খুলনার মাদক মামলায় ৩ বৎসর সাজা প্রাপ্ত আসামি সে। তিনি আরো জানান ধৃত আসামীর নামে নতুন করে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় মামলা রুজুর প্রক্রিয়া চলছে। আটক কৃত সাজা প্রাপ্ত আসামি কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন