করোনা ঠেকাতে সাতক্ষীরা সদর সার্কেলের অভিযানে রাজনগরে ৫ টি বাড়ি লক ডাউন ঘোষনা

দ্বারা zime
০ মন্তব্য 712 দর্শন

 

সাতক্ষীরায় সদর উপজেলার রাজনগর এলাকায় ৫ টি বাড়ি লক ডাউন করা হয়েছে। সোমবার সকালে  সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিনের নেতৃত্বে  সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান, সাতক্ষীরা থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম ও সঙ্গীয় ফোর্স সদর উপজেলার ৫ টি বাড়িতে লাল ফ্রাগ টানিয়ে দেন ও বাড়ি গুলোর গেটের সামনে লক ডাউন লেখা সাইনবোর্ড টানিয়ে দেন।এসময় সেখানে মোবাইল কোর্টের দায়িত্ব পালন করেন সদর উপজেলার বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা  সালাহ্উদ্দিন প্রতিবেদক কে জানান সাতক্ষীরা জেলায় গত কাল  প্রথম COVID-19 সনাক্তকৃত মাহমুদুল হাসান সুমন রাজনগর সরদার বাড়ী জামে মসজিদে নামাজ আদায় করেছিলেন বলে জানা যায়। তিনি উক্ত মসজিদে নামাজ আদায় কালে এবং বিভিন্ন সময়ে রাজনগর গ্রামের বেশ কয়েকজন ব্যক্তির সংস্পর্শে আসেন।

সদর সার্কেল আরো জানান,  এমতাবস্থায়, COVID-19 সংক্রমণ প্রতিরোধে এবং এলাকাবাসীর সর্বোত্তম স্বার্থে উক্ত ব্যক্তিদের বাসা সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) দিক নির্দেশনা মোতাবেক আজ লকডাউন করা হয়।

রাজনগরে যাদের বাসা লকডাউন করা হয় তারা হলেন-
১। রশিদ (৪০)
২।  মনসুর মাস্টার (৬৫)
৩। জিল্লুর (৪০)
৪। ইমরান (২২) এবং
৫। আরশ উল্লাহ (৫০)

পাঁচটি বাড়ি লক ডাউন শেষে সাতক্ষীরা সদর সার্কেল ও সদর উপজেলার নির্বাহী অফিসার  এলাকাবাসী কে COVID-19 সংক্রমণ প্রতিরোধে সতর্ক থাকার জন্য ও বাসায় থাকার জন্য নির্দেশ প্রদান করেন। সাথে সাথে লক ডাউন বাড়ি গুলো থেকে যেনো কোন ভাবে মানুষ বাহিরে আসতে না পারে সেজন্য সেখানে গ্রাম পুলিশ ও চৌকিদারের পাহারায় বসানো হয়।এসময় লক ডাউন ৫ টি বাড়ির সদস্যদের জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে খাদ্য সামগ্রী দেওয়া হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন