করোনা ঠেকাতে সদর উপজেলার দেবনগর এবং মথুরাপুর, শেখপাড়ার দুটি বাসা লকডাউন ঘোষণা

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের তত্বাবধানে  শুক্রবার সকালে সাতক্ষীরা সদরের দেবনগর এবং মথুরাপুর, শেখপাড়ার দুটি বাসা লকডাউন ঘোষণা করেছে সাতক্ষীরার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান।

থানা পুলিশের সুত্র জানায়  গত ২২/০৫/২০২০ ইং তারিখে সনাক্তকৃত করোনা রোগী সেলিম এবং তার মা এর বাসার ঠিক পেছনে অবস্থিত তাদের প্রতিবেশী এবং সেলিমের বন্ধু সাগর COVID-19 Positive শনাক্ত হওয়ায় করোনা সংক্রমণ প্রতিরোধকল্পে এবং এলাকাবাসীর সর্বোত্তম স্বার্থে সাগর হোসেন এর বাসা সাতক্ষীরা সদর থানার কুইক রেসপন্স টিম লকডাউন করে।

সুত্র আরো জানায় পুলিশ সুপারের নির্দেশনায়  সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ জনাব আসাদুজ্জামান এবং এসআই (নিঃ) আহমদ আলী শুক্রবার সকালে বাড়ি দুটো   লকডাউন এর সকল ব্যবস্থা সম্পন্ন করেন।

সাতক্ষীরা থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান লকডাউন কৃত দুটো বাড়ির সদস্যকে এ সময় সাগরকে সাহসের সাথে পরিস্থিতির মোকাবেলা করার এবং সকল স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়। একই সাথে এলাকার অন্য কেউ যেন করোনা সংক্রমিত না হন, সে ব্যাপারে এলাকাবাসীকে প্রয়োজনীয় পরামর্শ প্রদান করাসহ সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।ওসি আরো জানান,
অপরদিকে যুব উন্নয়ন অফিস, সাতক্ষীরায় আইসোলেশনে থাকা করোনা আক্রান্তের মথুরাপুর, শেখ পাড়াস্থ বাসাটিও এলাকাবাসীর সর্বোত্তম স্বার্থে লকডাউন করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন