ডিসির তড়িৎ পদক্ষেপে চিকিৎসক কে এয়ার অ্যাম্বুলেন্স যোগে নেওয়া হলো ঢাকায়

দ্বারা zime
০ মন্তব্য 702 দর্শন

 

খুলনা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট,  জেলা প্রশাসক  ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ হেলাল হোসেনের তড়িৎ পদক্ষেপে খুলনায় করোনা আক্রান্ত চিকিৎসক ডা. আব্দুল কাদেরকে এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

খুলনা জেলা প্রশাসনের সুত্র জানায় আবু নাসের হসপিটালের অর্থোপেডিক্স বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা.আব্দুল কাদের করোনা আক্রান্ত হয়ে কোভিড চিকিৎসার জন্য নির্ধারিত খুলনা ডায়াবেটিস হসপিটালে চিকিৎসাধীন ছিলেন।চিকিৎসারত অবস্থায় তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে জেলা জেলা প্রশাসক ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ হেলাল হোসেন মাননীয় প্রধান মন্ত্রীর দপ্তর ও স্বাস্থ্য মন্ত্রনালয়ের কর্মকর্তাদের সাথে আলোচনা করে করোনা আক্রান্ত চিকিৎসক কে দ্রুত এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নেওযার জন্য অনুরোধ জানান।

পরে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের তড়িৎ পদক্ষেপের কারনে বাংলাদেশ সেনাবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্স (৫০৮) যোগে বৃহস্পতিবার  বিকাল ৬.১০ মিনিটে খুলনা ছেড়ে বনোজ তিতুমীর থেকে ঢাকা এ্যাপোলো হসপিটালের উদ্যেশ্যে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।এসময় হ্যালিপ্যাডে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন উপস্থিত ছিলেন।জেলা প্রশাসকের এমন তড়িৎ পদক্ষেপ কে খুলনার চিকিৎসক সমাজ স্বাধুবাদ জানিয়েছেন এবং জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।     





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন