করোনা আক্রান্তের বাড়ি ফলমূল পাঠালেন সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 770 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক      আজ শুক্রবার  সকালে সাতক্ষীরা সদরের পুরাতন সাতক্ষীরা, ইটাগাছা, পলাশপোল এবং রসুলপুরের পাঁচজন করোনা আক্রান্তের পাঁচটি বাসা লকডাউন ঘোষণা করে সাতক্ষীরা সদর থানার কুইক রেসপন্স টিম।

থানা পুলিশের সুত্র জানায়,করোনা আক্রান্ত রা আজ COVID-19 Positive শনাক্ত হওয়ার পর করোনা সংক্রমণ রোধকল্পে এবং এলাকাবাসীর সর্বোত্তম স্বার্থে সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে  কুইক রেসপন্স টিম এই লকডাউন ঘোষণা করে।

লক ডাউন ঘোষনা করার সময় আক্রান্তদেরকে সাহসের সাথে পরিস্থিতি মোকাবেলা করার এবং তাদের দ্বারা অন্য কেউ যেন আক্রান্ত না হয়, সেদিকে লক্ষ্য রাখার আহবান জানানো হয়। একইসাথে, এলাকাবাসীকে সতর্ক থাকার ও সাতক্ষীরা জেলা পুলিশ সহযোগিতা করার জন্য বলা হয়।

অপরদিকে, রসুলপুরস্থ করোনা আক্রান্ত পুলিশ সদস্যের বাসায় পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর  পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেন সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান।এসময় ওসি আক্রান্তের শারীরিক অবস্থার খোঁজখবর নিলে জানা যায় যে, তিনি সুস্থ আছেন।এসময় সাতক্ষীরা থানার কুইক রেসপন্স টিমের অন্যতম সদস্য এস আই আহমেদ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন