সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ কে বিদায়ী সংবর্ধনা প্রদান

দ্বারা zime
০ মন্তব্য 768 দর্শন

 

 

জিমি, সিটিজেন জার্নালিস্ট,সাতক্ষীরা:   সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার এবং সদ্য পদায়ন কৃত গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইলতুৎ মিশ কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সের ড্রিলসেডে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ কে বিদায়ী সংবর্ধনা জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার বিদায়ী অতিথির ভূয়সী প্রশংসা করে বলেন সাতক্ষীরা জেলা পুলিশ একজন দক্ষ ও চৌকস পুলিশ অফিসার কে হারাচ্ছে আজ।পুলিশ সুপার বলেন সাতক্ষীরা যত বড় বড় ক্লুলেস হীন অপরাধ ঘটেছে তার প্রত্যেকটি ঘটনার রহস্য উদঘাটন করেছেন এবং জড়িত আসামিদের আটক করতে সক্ষম হয়েছেন    পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ।পুলিশ সুপার বলেন সাতক্ষীরাতে আমার চাকুরীকালীন সময়ে বিভিন্ন নির্বাচন, ঘূর্ণীঝর বুলবুলি, ধুর্ণীঝড় আমপান সহ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রত্যেকটি প্রাকৃতিক দূর্যোগে ছায়া হয়ে পাসে থেকে সাতক্ষীরা জেলা পুলিশ কে সহযোগিতা করেছেন পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও সদ্য পদায়ন কৃত গাজীপুরের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ইলতুৎ বলেন চাকুরী জীবনে যতগুলো জেলাতেই কাজ করেছি তার মধ্যে অন্যরকম ভালো লাগা একটি জেলা সাতক্ষীরা। তিনি বলেন সাতক্ষীরার মানুষেরা অতি সহজ সরল প্রকৃতির। এরা পুলিশ কে সকল ভালো কাজে সহযোগিতা করেন।তিনি সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন সাতক্ষীরার পুলিশ সুপার সহ জেলার সকল অতিরিক্ত পুলিশ সুপার গণ, জেলার সকল সহকারী পুলিশ সুপার   গণ সহ জেলা গোয়েন্দা সংস্থা ও সকল থানার অফিসার ইনচার্জ গণ প্রত্যেকটি কাজে আমাকে সর্বাত্মক ভাবে সহযোগিতা করেছেন এজন্য তাদের প্রতি হৃদয়ের ধন্যবাদ জ্ঞাপন করছি।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)। সংবর্ধনা অনুষ্ঠানে এসময় কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামিরুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন, তালা সার্কেলের সিনিয়র এএসপি হুমায়ুন কবির, দেবহাটা সার্কেলের সিনিয়র এএসপি ইয়াছিন আলী, ডিএসবির সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, পুলিশ লাইন্সের আরও আই আজম খান, বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান, ডিবির ওসি মোঃ মহিদুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর হারুনর রশীদ, সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন