সিনিয়র জেলা জজ পদে অভিষিক্ত হলেন সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 1207 দর্শন

 

বিচার বিভাগে গত এপ্রিলের ২৫ তারিখে ২৬ বছর পূর্ণ করেছেন। আর গতকাল ৩০ জুন জেলা জজ হিসাবে পাঁচ বছর পূর্ণ করে সিনিয়র জেলা জজ পদে অভিষিক্ত হলেন সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।

বিচারপ্রার্থী জনগণের জন্য অত্যন্ত মানবিক প্রাচ্যর অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রাক্তন শিক্ষার্থী শেখ মফিজুর রহমান বিচার বিভাগে যোগদান করেন ১৯৯৪ সালে ২৫ এপ্রিল। তার প্রথম কর্মস্থল ছিল এই সাতক্ষীরা জেলাতেই। আবার অধঃস্তন আদালতের সর্বোচ্চ পদমর্যাদা ‘সিনিয়র জেলা জজ’ হিসেবে তিনি অভিষিক্ত হলেন এই সাতক্ষীরাতেই।

কোভিড-১৯ পরিস্থিতিতির কথা মাথায় রেখে তার সহকর্মী সাতক্ষীরার বিচারকবৃন্দ,সাতক্ষীরা জজ কোর্টের পিপি,জিপি,  অতিরিক্ত পিপি গণ ও এপিপি গণ খুবই ছোট্ট পরিসরে ঘরোয়া আয়োজন করে তাকে শুভেচ্ছা জানান।

প্রাসংঙ্গত : কিছু দিন আগে সুপার সাইক্লোন আমফানের পরবর্তী কালীন সময়ে অসহায় দূরর্দশাগ্রস্থদের মাঝে সরকারী গম উদ্ধার পূর্বক বিজ্ঞ আদালতের (সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান) এঁর নির্দেশনা মোতাবেক  ৪৮ টন গম  শতভাগ স্বচ্ছতার সহিত আশাশুনি ও শ্যামনগর এলাকার ৬ হাজার বানভসী মানুষের মাঝে  বিতরণ করেছেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।জেলা ও দায়রা জজের এমন যুগান্তকারী মানবিক নির্দেশনা সাতক্ষীরা জেলার সকল শ্রেনী পেশার মানুষের জয় করেছেন।  

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন