ডা.মানোষ মন্ডলের টেলিফোনিক চিকিৎসায় অনেকটাই সুস্থ্য আছেন ডা.এবাদুল্লাহ

দ্বারা zime
০ মন্তব্য 181 দর্শন

 

সাতক্ষীরা বিএমএ’র সিনিয়র সহ-সভাপতি ও সাতক্ষীরা জেলার অবসর প্রাপ্ত সিভিল সার্জন ডা.এবাদুল্লাহ কে টেলিফোনিক চিকিৎসা দিয়ে যাচ্ছেন সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের কার্ডিওলজি সার্জন ডা.মানোষ মন্ডল।

ডা.মানোষ কুমার মন্ডলের টেলিফোনিক চিকিৎসা মোতাবেক সদ্য করোনা জয়ী ডা.এবাদুল্লাহ কে দিনে ৪ টি করে ডেক্সামেথাসন ইনজেকশন, ডাইবেটিস এর ইনসুলিন, শ্বাস কষ্ট হলে নেবুলাইজ্ড করা হচ্ছে।

এছাড়া প্রয়োজন মোতাবেক  অক্সিজেন দেওয়া হচ্ছে ডা.এবাদুল্লাহ কে। ডা.মানোষ কুমারের টেলিফোনিক চিকিৎসায় ডা.এবাদুল্লাহ এখন অনেকটাই সুস্থ্য আছেন এবং নিজ বাড়তে চিকিৎাসাধীন আছেন। ডা.এবাদুল্লাহ র পাসে থেকে সার্বক্ষণিক তাঁকে ডা.মানোষের পরামর্শ মোতাবেক চিকিৎসা সেবা নিশ্চিত করছেন ডা.এবাদুল্লাহর আস্থা ভাজন সহকারী সুদিন কুমার দাস, সেবিকা আয়শা ও সেবিকা সাথী।প্রতিনিয়ত তারা ডা.এবাদুল্লাহর বিপি /অক্সিজেন/ আরবিএস পরীক্ষা করছেন ও প্রেসক্রিপশন মোতাবেক ঔষধ সেবন করাচ্ছেন। এর মধ্যে ডা.এবাদুল্লাহ র শারীরিক অবস্থার অবনতি হলেই ডা.মানোষ কুমার কে ফোন দিলেই তিনি দ্রুত রেসপন্স দিচ্ছেন এবং প্রয়োজনীয়  ব্যবস্থা পত্র বলেদিচ্ছেন।

প্রাসংঙ্গত : আজ থেকে ৫ দিন আগে ডা.এবাদুল্লাহ কে সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের আইসিইউ থেকে রিলিজ করে শহরের মুনজিতপুরস্থ নিজ বাড়িতে এনে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। আইসিইউ তে ১১ দিনের  চিকিৎসায়  মেডিসিন বিভাগের প্রধান  ডা.কাজী আরিফ আহমেদ নিরালস ভাবে চিকিৎসা সেবা দিয়ে ডা.এবাদুল্লাহ কে প্রাথমিক ভাবে সুস্থ্য করে দিয়েছিলেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন