পুলিশ সুপারের নির্দেশে সেই প্রতিবন্ধী নির্যাতনকারী কামাল নিকারী ও আজিজ নিকারী আটক

দ্বারা zime
০ মন্তব্য 242 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার)এঁর নির্দেশে প্রতিবন্ধী দুই ভাই-বোনকে নির্যাতনকারী দুই আসামি গ্রেফতার, মামলা রুজু।

গত ১৩/১০/২০২০ ইং তারিখ বেলা ১১:৩০ ঘটিকায় সাতক্ষীরা থানার প্রাণ সায়ের সাকিনস্থ ন্যাশনাল হার্ডওয়ার এর সামনে প্রতিবন্ধী দুই ভাই-বোনকে নির্যাতনের ঘটনা ঘটে।

নির্যাতনের ঘটনার একটি ভিডিও চিত্র সোশ্যাল মিডিয়ায় আসলে তা পুলিশ সুপার সাতক্ষীরা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)এঁর দৃষ্টিগোচর হয়।

পুলিশ সুপার সাথে সাথে সংশ্লিষ্ট আসামীদের গ্রেফতারের নির্দেশ দিলে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে সাতক্ষীরা থানার ওসি আসাদুজ্জামান, পরিদর্শক তদন্ত বুরহান উদ্দিন, পরিদর্শক অপারেশন বিপ্লব কান্তি মন্ডল ও সঙ্গীয় ফোর্স বুধবার সকালে  অভিযান চালিয়ে প্রতিবন্ধীদের নির্যাতনকারী মূল আসামি মোঃ কামাল হোসেন নিকারী এবং নির্দেশদাতা ও প্ররোচনাকারী আজিজ নিকারী দের গ্রেফতার করা হয়।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন জানান, এ সংক্রান্তে, প্রতিবন্ধী দুই ভাই-বোনের মামা এজাহার দাখিল করলে সাতক্ষীরা থানার মামলা নম্বর ৪৫ তারিখ ১৪/১০/২০২০ ইং রুজু হয়।অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, আটককৃত আসামি ০২ জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে প্রতিবন্ধি ভাই-বোন কে নির্যাতনকারী দের আটক করায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার কে ধন্যবাদ জানিয়েছেন জেলার সর্বস্থরের জনগণ।পাসাপাশি প্রতিবন্ধির পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

এদিকে সুশিল সমাজের লোকজন পুলিশ সুপারের তড়িৎ পদক্ষেপ কে স্বাগত জানিয়ে বলেছেন,সবাই মনে করেছিলেন নির্যাতনকারীরা প্রভাবশালী ও ধনী হওয়াতে তাদের কিছুই হবেনা কিন্তু সাতক্ষীরার পুলিশ সুপার আবারো প্রমান করে দিলেন যে আইন সকলের জন্য সমান,অপরাধী যেই হোক আর যেই দলেরই হোক,অপরাধ করলে তাকে শাস্তি পেতে হবে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন