কুষ্টিয়ায় শিশু সানজিদা হত্যার দুই ঘন্টার মধ্যে ঘাতক সুমনাকে আটক করলেন ইবি থানার ওসি মোস্তাফিজ

দ্বারা zime
০ মন্তব্য 172 দর্শন

 

কুষ্টিয়ায় হরিনারাযণপুর ইউনিয়নে  পাঁচ বৎসরের শিশু সানজিদা হত্যার দুই ঘন্টার মধ্যে হত্যাকারীকে আটক করলেন কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ মোহা মোস্তাফিজুর রহমান।

মামলা সূত্রে জানা যায় গতকাল ১৮ অক্টোবর ২০২০খ্রিষ্টাব্দ  তারিখ কুষ্টিয়ার হরিনারায়নপুর ইউনিয়নে আন্দালপুর সাকিনস্থ কাচারিবাড়ি পরিত্যক্ত ভূমি অফিসের টয়লেটে ৫ বৎসরের শিশু সানজিদার লাশ পড়ে থাকতে দেখা যায়।

বিষয়টি ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমানের কানে আসলে তিনি তৎক্ষণাৎ ঘটনস্থলে যান এবং লাশ উদ্ধার করে হসপিটালে পাঠান আইনগত পক্রিয়া সম্পন্ন করার জন্য। ঘটনার পরপরই কুষ্টিয়া ইবি থানার ওসি এই ক্লুলেস মামলার ছায়া তদন্তে নামেন ও সানজিদার পরিবারের সাথে কথা বলেন সানজিদার কোন শত্রু আছে কিনা তা জানার জন্য।

একপর্যায়ে ওসি মোস্তাফিজ জানতে পারেন তাদের প্রতিবেশি সুমনা খাতুন ,পিতা – সহোরাব আলী গ্রাম – আন্দালপুর এর সাথে সনজিদার মাঝে মধ্যে ঝগড়া হতো জাস্ট এতটুকু ক্লু হাতে নিয়ে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম(বার) এঁর নির্দেশনা মোতাবেক কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও মিরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলামের তত্বাবধানে কুষ্টিয়া ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের নেতূত্বাধীন ফোর্স অভিযান চালিয়ে মাত্র দুই ঘন্টার মধ্যে সেই ঘাতক নরী সুমনা খাতুন কে আটক করতে সক্ষম হন।

আটকের বিষযটি নিশ্চিত করে ইবি থানার ওসি মোস্তাফিজুর রহমান প্রতিবেদক কে জানান আটককৃত আসামী সুমনা জিজ্ঞাসাবাদে  পুলিশ কে জানায় সুমনার প্রেম সংক্রান্ত বিষয়ে সনজিদা ও তার মা রাস্তাঘাটা প্রায় প্রায় কটুক্তি করতো। এক পর্যায়ে রাগের বশে সে সানজিদা কে ডেকে ভূমি অফিসের মধ্যে নিয়ে বালিশ চাপা দিয়ে তার মূত্যু নিশ্চিত করেন এবং সানজিদাকে টয়লেটের মধ্যে ফেলে রাখেন।

ওসি মোস্তাফিজ আরো জানান এবিষয়ে ইবি থানায় ৩০২/৩০১/৩৪ পিসি  মামলা রুজু করা হয়েছে ,মামলা নং ০৮ তারিখ : ১৯-১০-২০২০ খ্রিষ্টাব্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন