ডিবির ওসি ইয়াছিন আলমের নেতৃত্বে শ্যামনগরে গোডাউনে অভিযান : বিপুল পরিমান নকল স্পিড জব্দ, আটক -২

দ্বারা zime
০ মন্তব্য 222 দর্শন

 

সাতক্ষীরা ডিবি পুলিশ অভিযান চালিয়ে শ্যামনগরের একটি গোডাউন থেকে বিপুল পরিমান ভুয়া পানিয় (স্পিড) জব্দ করেছে। এসময় দুই জন কে আটক করে ডিবি পুলিশ। আটককৃত দের নাম আজিজুল হক রাজু ও আল ইমরান। তাদের এক জনের বাড়ি শ্যামনগর উপজেলায় অন্য জনের বাড়ি কুমিল্লায়।

 ডিবি পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: আসাদুজ্জামানের তত্বাবধানে জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরীর নেতৃত্বে  ডিবির এসআই ফরিদ,এস আই মহাসিন তরফদার  ও সঙ্গীয় ফোর্স  গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর বাসস্টান্ড সংলগ্ন একটি গোডাউনে অভিযান চালিয়ে বিপুল পরিমান ভুয়া পানীয় স্পিড (আকিজ কম্পানীর স্টিকার নকল করে বানানো ) জব্দ করে। 

আটকের বিষয় ও নকল পানীয় জব্দের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী আপডেট সাতক্ষীরা কে জানান আটককৃত রা আকিজ কোম্পানীর স্টিকার নকল করে তাদের ভেজাল পন্যে মেরে বাজারজাত করতো এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয় এবং বিপুল পরিমান ভেজাল স্পিড জব্দ করা হয়।ওসি আরো জানান, আটককৃতদের নামে শ্যামনগর থানায় ডিবি পুলিশ বাদী হয়ে তাদের নামে মামলা দায়ের পূর্বক আসামীদের বিঞ্জ আদালতে সোপর্দ করেছে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন