বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না : এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 178 দর্শন

 

 

মুজিব শতবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা ভোমরা ইমিগ্রেশন প্রাঙ্গনে জাতির পিতা বঙ্গবন্থু শেখ মুজিবুর রহসান এঁর নব-নির্মিত ম্যুরালের ফলক উন্মোচন করা হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক ভাবে ভোমরা ইমিগ্রেশন প্রাঙ্গনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের ফলক উন্মোচন করেন।

এ সময় পুলিশ সুপার বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেতাম না।বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে চলছে বাংলাদেশ।তাই জাতির পিতার ম্যুরাল ও জাতির পিতার ভাস্কর্য কে সব সময় সন্মান ও শ্রদ্ধা করতে হবে।

পুলিশ সুপার বলেন,ভারত থেকে পাসপোর্ট ধারী যাত্রীরা ভোমরা ইমিগ্রেশনে প্রবেশ করেই জাতির পিতার ম্যুরাল ফলকটি দেখতে পাবে।এটা সত্যিই ভালো লাগার ব্যাপার।এ মহতি উদ্যোগ হাতে নেওয়ায় পুলিশ সুপার ইমিগ্রেশনের আইসি বিশ্বজিৎ কুমার কে ধন্যবাদ জানান।

ম্যুরালের ফলক উন্মোচন অনুষ্ঠানে এসময় হেড কোয়াটার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান,ডিএসবির সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম,সদর থানার ওসি আসাদুজ্জামান,ইমিগ্রেশন আইসি বিশ্বজিত কুমার, ভোমরা ইউনিয়ন আ’লীগের সভাপতি আনারুল ইসলাম,সিএন্ডডি এফ এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান নাছিম,ইউপি সদস্য জালাল উদ্দিন,ভোমরা ইউনিয়ন আ’লীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক আব্দুস ছাত্তার জুয়েল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন