নানা আয়োজনে সাতক্ষীরায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

দ্বারা zime
০ মন্তব্য 318 দর্শন

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নানা কর্মসুচি হাতে নেয়া হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার সকালে শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর মুরালে পুষ্প মাল্য অর্পন করা হয়।


এরপর শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে কেককাটা ও শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। শিশু সমাবেশে সংগীত, নৃত্য ও আবৃত্তি অনুষ্ঠিত হয়।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার),অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো: আফজাল হোসেন,  মুক্তিযোদ্ধা কমান্ডার মশিউর রহমান মশু,সদর সার্কেল এডিশনাল এসপি শামসুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু,নির্বাহী অফিসার দেবাশীষ চোধুরী,সদর থানার ওসি আসাদুজ্জামান,টিআই হাসান মল্লিক, পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দিন,পরিদর্শক (অপারেশন) বিল্পব কান্তি মন্ডল,  সহ জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও জন প্রতিনিধিবৃন্দ।

পরে সদর উপজেলা পরিষদ ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি তে শ্রদ্ধা নিবেন সদর উপজেলা চোয়ারম্যান আলহাজ্জ আসাদুজ্জামান বাবু ও সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী। 

এদিকে, দিবসটি উপলক্ষ্যে সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব হল রুমে শিশুদের চিত্রাংকন ও হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগীতা শেষে বিজয়ী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করেন, প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি একে ফজলুল হক। সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি জি.এম নুর ইসলাম, প্রেসক্লাব সহ-সভাপতি হাবিবুর রহমার হাবিব, সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি, অধ্যক্ষ আশেক-ই-ইলাহি, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, অনলাইন নিউজ পোর্টাল ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক ইদুজ্জামান ইদ্রিস, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, নির্বাহি সদস্য সেলিম রেজা মুকুল, মাসুদুর জামান সুমনসহ প্রেসক্লাব সদস্যরা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন