সাতক্ষীরায় ভারতে পাচারকালে বিপুল সংখ্যক জন্মনিরোধক পিল জব্দ : আটক -২

দ্বারা zime
০ মন্তব্য 794 দর্শন

 

ভারতে পাচারকালে সাতক্ষীরার আলীপুর থেকে ৩ লাখ ৬০ হাজার পিস বাংলাদেশের সরকারি জন্মনিয়ন্ত্রন সুখি ট্যাবলেট আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় গ্রেফতার করা হয়েছে সাতক্ষীরা শহরের ইটাগাছার জাহাঙ্গীর আলম ও আলীপুরের সবুজ সরদার নামের দুই চোরাচালানীকে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইয়াসিন আলম জানান, সীমান্ত এলাকায় পুলিশের টহলের সময় গোপন সূত্রে আমরা জানতে পারি আলীপুর গ্রামের সবুজ সরদারের বাড়িতে বিপুল সংখ্যক জন্মনিয়ন্ত্রন ট্যাবলেট জড়ো করে রাখা হয়েছে। যেকোন সময় চোরাপথে তা ভারতে পাচার করা হতে পারে।

তিনি জানান, খবর পেয়ে মঙ্গলবার ভোররাতে এসআই আরিফুর রহমান ফরাজি, এস আই হুমায়ুন কবির, এএসআই মইনুল ইসলাম, এএসআই মাজেদুল ইসলাম, এএসআই ইনামুল মোল্লা সবুজ সরদারের বাড়ি ঘেরাও করে এসব ট্যাবলেট জব্দ করাহয়। তার ঘরের ভেতর থেকে ১২ হাজার পাতার সরকারি সুখী ট্যাবলেট বের করে আনা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় ডিবি পুলিশ বাদী হয়ে মামলা করেছে।

এবিষয়ে সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক  রওশন আরা জামান জানান,এই সকল ঔষধ আমাদের সাতক্ষীরা জেলার কোন অফিসের নয়।আমাদের সাত উপজেলার স্টোর চেক করা হয়েছে। সেখানে কোন গরমিল পাওয়া যাইনি।

তিনি জানান,২০১৩-১৪/১৫ সালে সাতক্ষীরা দেবহাটায় বিপুল পরিমাণ খাবার বড়ি ধরা পড়ে।তখন ঢাকা থেকে তদন্ত টিম এসে তারা দেখতে পায় ঔষধ গুলো সাতক্ষীরা জেলার বাহির থেকে এসেছে।তিনি জানান,আমাদের স্টোরের হিসাব অন লাইনে যে কেউ দেখতে পারেন। একেবারে কাঁচের মত স্বচ্ছ। কোন রকম অনিয়ম করার সুযোগ নেই এখানে।

তিনি আরো জানান,তার পরেও যদি আমাদের দপ্তরের কোন কর্মকর্তা-কর্মচারী এর সাথে জড়িত থাকে তাদের বিরুদ্ধে কঠোর বিভাগীয়  ব্যবস্থা গ্রহণ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন