স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা জেলা পুলিশের অভিযান : ২৩১ টি যানবাহন আটক

দ্বারা zime
০ মন্তব্য 232 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার বলেছেন,করোনা কালে লকডাউন অমান্য করে রাস্তায় নামলে সেসব যানবাহন আটক করা হব।গতকাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সড়ক পরিবহন টাস্কফোর্স কমিটির সিদ্ধান্ত অনুযায়ী সোমবার সকাল থেকে সাতাক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক ট্রাফিক পুলিশের টিআই কামরুজ্জামান বকুলের নেতৃত্বে ট্রাফিক পুলিশ ও আট থানার ওসিদের নেতৃত্বে সংশ্লিষ্ট থানার পুলিশ অভিযানে নামে।  

অভিযান শেষে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে ২১ জুন ২০২১খ্রিষ্টাব্দ তারিখ দিনব্যাপী অভিযান চালিয়ে  ১৭২ টি ব্যাটারি চালিত  (ভ্যান,অটো,ইজিবাইক, নসিমন ইত্যাদি), মোটরসাইকেল জব্দ করা হয়েছে  ৫৫টি, প্রাইভেট কার  আটক করা হয়েছে ৪টি।

পুলিশ জানায়, সর্বমোট ২৩১ টি যানবাহন জব্দ করা হয়েছে।

জেলা পুলিশের সুত্র আরো জানায়, এসব আটককৃত যানবাহনের নামে সড়ক পরিবহন আইনে  ১১ টি মামলা দায়ের করেছে।সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার জানান, লকডাউন অমান্য করে রাস্তায় নামলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, লক ডাউন বাস্তবায়নে ও করোনা ঠেকাতে এ অভিযান অব্যহত থাকবে। 

 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন