সফলতার ২য় বৎসরে সাতক্ষীরার সিভিল সার্জন ডা:হুসাইন সাফায়াত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 371 দর্শন

 

সাতক্ষীরায় যোগদানের ২ বৎসর পুর্তিতে সাতক্ষীরার সিভিল সার্জন ডা:হুসাইন সাফায়াত কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। সোমবার সকালে জেলার সকল উপজেলার ইউএইচ এন্ডএফপিও গণ ফুলের তোড়া দিয়ে সিভিল সার্জন ডা:হুসাইন সাফায়াত কে তাঁর কার্যালয়ে অভিনন্দন জানান।পরে SHEO, SIMO সহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ‌ সিভিল সার্জন কে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে সিভিল সার্জন ডাঃ মোঃ হুসাইন সাফায়াতের  সভাপতিত্বে সভা পরিচালনা করেন পুলক চক্রবর্তী, জেলা সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা, এবং স্লাইড প্রদর্শনের মাধ্যমে বিগত বছরের সফলতা ও দুর্বলতা তুলে ধরেন ডাঃ মোঃ আমানতউল্লাহ এসআইএমও, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সহযোগীতায় ছিলেন সুদেব কুমার পরিসংখ্যানবিদ।

নতুন ব‌ছ‌রে সক‌লের আন্ত‌রিক প্রচেষ্টায় স্বাস্থ‌্য বিভাগ আরও এ‌গি‌য়ে যা‌বে এ প্রত‌্যাশা জ্ঞাপন করা হয়।পরে একই দিন বেলা ১২ টার দিকে  সিভিল সার্জন অফিস সাতক্ষীরার সম্মেলন কক্ষে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

ডাঃ মোঃ হুসাইন সাফায়াত সিভিল সার্জনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন পুলক চক্রবর্তী, জেলা সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা, এবং স্লাইড প্রদর্শনের মাধ্যমে বিগত বছরের সফলতা ও দুর্বলতা তুলে ধরেন ডাঃ মোঃ আমানতউল্লাহ এসআইএমও, বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও সহযোগীতায় ছিলেন সুদেব কুমার পরিসংখ্যানবিদ
সভায় ডাঃ মোঃ মাহবুবর রহমান, সদর. ডাঃ মোঃ জিয়াউর রহমান, কলারোয়া. ডাঃ তৈয়েবুর রহমান, কালিগঞ্জ. ডাঃ সুদেষ্ণা সরকার, আশাশুনি. ডাঃ আব্দুল লতিফ, দেবহাটা. ডাঃ রাজীব সরদার, তালা. ডাঃ অজয় কুমার, শ্যমনগর. উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তাগন অংশ গ্রহণ করেন।

সভায় জেলা ইপিআই সুপার, স্বাস্থ্য তত্বাবধায়ক,সদর হাসপাতাল ও পৌরসভাসহ সাত উপজেলার মেডিকেল টেকনোলজিস্ট(ইপিআই), স্বাস্থ্য পরিদর্শক(ইনচার্জ), পারিসংখ্যানবিদ ও সিভিল সার্জন অফিসের অনান্য স্ট্যাফগন সভায় অংশ গ্রহণ করেন। আগামী দিনে সাতক্ষীরা জেলার স্বাস্থ্যসেবার মান আরও উন্নয়নের প্রত্যয়ের মাধ্যমে  সভার পরিসমাপ্তি হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন