সাতক্ষীরা থানার নবাগত ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিৎ কুমার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 845 দর্শন

 

সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসাবে যোগদান করেছেন আশাশুনি থানার ইন্সপেক্টর তদন্ত বিশ্বজিৎ কুমার। গত ২৪ ফ্রেব্রুয়ারী অপরাহ্নে তিনি সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসাবে যোগদান করেন। জেলা পুলিশের বিশ্ব সুত্র জানায় গত ১৩ ফেব্রুয়ারি ২২ তারিখ সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার স্বাক্ষরিত এক অফিস অর্ডারে আশাশুনি থানার ইন্সপেক্টর তদন্ত বিশ্বজিৎ কুমার কে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসাবে বদলি করা হয়।একই আদেশে সদর ফাড়ির আইসি পরিদর্শক মো: জাহাঙ্গীর হোসেন কে আশাশুনি থানার ইন্সপেক্টর (তদন্ত) এবং ইটাগাছা ফাড়ির ইনচার্জ পরিদর্শক তারিক আজিজ কে সাাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন) পদে জনস্বার্থে বদলি করা হয়।এর আগে পুলিশ সুপার অপর এক আদেশে সাতক্ষীরা থানার পরিদর্শক অপারেশন মাছুম খান কে জেলা পুলিশের কট্রোলে ইনচার্জ হিসাবে বদলি করা হয়।

সাতক্ষীরা থানার নবাগত ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিৎ কুমার ২০১০ সালে আউট সাইট ক্যাডেট এসআই হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পরে ২০১৯ সালে তিনি পরিদর্শক পদে পদন্নোতি পেয়ে মাগুরা জেলা পুলিশে পরিদর্শক পদে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন। পরে ২০২১ সালে তিনি খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম-বার এঁর এক আদেশে বদলি হয়ে সাতক্ষীরা জেলাতে যোগদান করেন।

পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ কুমার যশোর জেলার সংকরপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারের সন্তান। ব্যক্তিগত জীবনে তিনি ২টি সন্তানের জনক।তিনি পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে পৌরবাসী সহ সদর উপজেলার সকল জনপ্রতিনিধি, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সহ সকল স্থরের মানুষের সহযোগীতা কামনা করেছেন।

– প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন