আশাশুনি থানার নবাগত ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মাদ জাহাঙ্গীর হোসেন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 436 দর্শন

 

আশাশুনি থানায় নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মাদ জাহাঙ্গীর হোসেন যোগদান করেছেন। রবিবার অপরাহ্নে তিনি আশাশুনি থানায় যোগদান করেন।

জেলা পুলিশের বিশ্ব সুত্র জানায় গত ১৩ ফেব্রুয়ারি ২২ তারিখ সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার স্বাক্ষরিত এক অফিস অর্ডারে আশাশুনি থানার ইন্সপেক্টর তদন্ত বিশ্বজিৎ কুমার কে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসাবে বদলি করা হয়।একই আদেশে সদর ফাড়ির আইসি পরিদর্শক মো: জাহাঙ্গীর হোসেন কে আশাশুনি থানার ইন্সপেক্টর (তদন্ত) এবং ইটাগাছা ফাড়ির ইনচার্জ পরিদর্শক তারিক আজিজ কে সাাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন) পদে জনস্বার্থে বদলি করা হয়।এর আগে পুলিশ সুপার অপর এক আদেশে সাতক্ষীরা থানার পরিদর্শক অপারেশন মাছুম খান কে জেলা পুলিশের কট্রোলে ইনচার্জ হিসাবে বদলি করা হয়।

খুলনা জেলার খানজাহান আলী উপজেলার বাসিন্দা জাহাঙ্গীর হোসেন ইতোপূর্বে ঢাকা, চট্টগ্রাম ও বাগেরহাট সদর থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে তিনি পদোন্নতি পেয়ে পটুয়াখালী জেলার দুমকি থানায় দুই বছর পাঁচ মাস পুলিশ পরিদর্শক (তদন্ত) এর দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি সাতক্ষীরায় এক বছর দায়িত্ব পালন শেষে রবিবার সন্ধ্যায় আশাশুনি থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে যোগদান করেন। নবাগত ওসি (তদন্ত) আশাশুনিতে যোগদানের পর থানার অফিসার ইনচার্জ এর দিকনির্দেশনায় আইন-শৃঙ্খলা রক্ষায় যথাযথ ভূমিকা পালনে উপজেলাবাসীর সহযোগিতা কামনা করেছেন।

– প্রেস বিজ্ঞপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন