আশাশুনি থানা পরিদর্শন করলেন নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 372 দর্শন

 

আশাশুনি থানা পরিদর্শন করেছেন নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।বুধবার দুপুরে আশাশুনি থানায় পরিদর্শনে গেলে দেবহাটা ও আশাশুনি  সার্কেলের সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদ ও আশাশাশুনি থানার ওসি মোমিনুল ইসলাম নবাগত পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা জানান।এসময় আশাশুনি থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ নবাগত পুলিশ সুপার কে গার্ড অফ অনার প্রদান করেন।

পরে পুলিশ সুপার  আশাশুনি থানা পুলিশের বিভিন্ন ভবন (ডিউটি অফিসারের কক্ষ, হাজত খানা, অস্ত্রাগার, পুলিশ পরিদর্শক (তদন্ত) এর কক্ষ, অফিসার ইন চার্জ আশাশুনি থানা সাহেবের কক্ষ) পরিদর্শন করেন।


অতঃপর পুলিশ সুপার পর্যায়ক্রমে থানায় রক্ষিত বিভিন্ন রেজিস্টার পত্র পর্যালোচনা করেন। আশাশুনি থানার ব্যারাক পরিদর্শন করেন।থানা কমপাউন্ড পরিদর্শন শেষে তিনি আশাশুনি থানা পুলিশে কর্মরত সকল পুলিশ সদস্যদের ব্রিফিং রোল কল নেন। অধঃস্তন পুলিশ সদস্যদের খোঁজখবর নেন।

আশাশুনি থানায় কর্মরত সকল অফিসার এবং ফোর্সের উদ্দেশ্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর একমাত্র স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণের আদর্শে অনুপ্রাণিত হয়ে জনগণের পুলিশ হওয়া, দুঃখী মানুষের পাশে দাঁড়ানো, জনগণকে সম্মান করা তথা জনবান্ধব পুলিশি ব্যবস্থা গড়ার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করতে হবে। অপরাধ দমনের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশের কার্যক্রমকে ত্বরান্বিত করে সুবিধা এবং বিচার বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করার মধ্য দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেবা খাতে সেবার মানদন্ড বিবেচনায় যেন “বাংলাদেশ পুলিশ” জাতীয় পরিমণ্ডলে একটি ঈর্ষণীয় সাফল্য প্রদর্শন এবং অনুকরণীয় ও অনুসরণীয় দৃষ্টান্ত স্থাপন করতে পারে সেই লক্ষ্যে সবাইকে একটি টিম ওয়ার্কের মাধ্যমে কাজ করবার জন্য আহ্বান জানান।


থানা পরিদর্শন কালে পুলিশ সুপারের সফর সঙ্গী হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), কনক কুমার দাস, সিনিয়র সহকারি পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদ, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম পিপিএম,ইন্সপেক্টর তদন্ত জাহাঙ্গীর হোসেন  সহ সাতক্ষীরা জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন