দেবহাটা থানা পুলিশের পৃথক ২টি অভিযানে ৮০পিস ইয়াবা সহ অন্যান্য অপরাধে আটক-৪

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 298 দর্শন

 

দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে  ৮০ পিস  ইয়াবা ট্যাবলেট সহ ০২ জন মাদক ব্যাবসায়ী কে  গ্রেফতার  করেছে।আটককৃতের  মাদক নাম মোঃ ইমাদুল(২২) ও আবু হেনা মোস্তফা কামাল(৩১)।উভয়ের বাড়ি কক্সবাজার সদর উপজেলায়।

দেবহাটা থানা পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খান , অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  কনক কুমার দাস ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল)  এসএম জামিল আহমেদ এঁর সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার  অফিসার ইনচার্জ  শেখ ওবায়দুল্লাহ’র  নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে গতকাল  ২৫/০৪/২০২২ তারিখ, পুলিশ পরিদর্শক (তদন্ত) তুহিনুজ্জামান, এসআই(নিঃ) আসিফ মাহমুদ, এসআই(নিঃ) নূর মোহাম্মাদ মোস্তফা, এএসআই(নিঃ)মোঃ শামিম হোসেন ফোর্সসহ পৃথক দুটি  অভিযান পরিচালনা করিয়া দেবহাটা থানাধীন ০৪ নং নওয়াপাড়া ইউপিস্থ আটশতবিঘা পূর্বপাড়া গ্রাম হইতে মাদক ব্যাবসায়ী ১. মোঃ ইমাদুল(২২), পিতা- মোঃ নওশেদ আলী, সাং-পশ্চিম ইসাখালি, থানা-ঈদগাহ, ২। আবু হেনা মোস্তফা কামাল(৩১), পিতা-মৃত আলী আকবর,সাং-পূর্ব গোমাতলী, থানা-কক্সবাজার সদর, বর্তমান থানা- ঈদগাহ, উভয় জেলা-কক্সবাজারদ্বয়ের নিকট থেকে ৮০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করাে।

আটকের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ আপডেট সাতক্ষীরা কে জানান,আটককৃতদের নামে দেবহাটা থানায় পুলিশ বাদী হয়ে নিয়মিত মামরা দায়ের করেছে। তিনি জানান,এছাড়া পৃথক অভিযানে ওয়ারেন্ট ভূক্ত ১ জন সাজাপ্রাপ্ত পলাতক আসামী এবং জিআর ওয়ারেন্টভুক্ত ১ জন আসামী সহ মোট-০৪ জন আসামী গ্রেফতার পূর্বক বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন