দেবহাটা থানা পুলিশের অভিযানে গাঁজা সহ এক যুবক আটক

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 115 দর্শন

 

দেবহাটা থানা পুরিশ অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজা সহ ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।আটককৃতের নাম নুর আলম মোল্লা(৪০)।সে দেবহাটার মোবারক আলীর ছেলে।

থানা পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খান মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  কনক কুমার দাস ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল)  এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ  শেখ ওবায়দুল্লাহ র  নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ১১/০৫/২০২২ তারিখ, এসআই(নিঃ) আসিফ মাহমুদ এএসআই(নিঃ) মোঃ শামীম হোসেন, সংঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করাকালে দেবহাটা থানাধীন দেবহাটা গ্রামস্থ উপজেলা রির্সোস সেন্টারের সামনে পাঁকা রাস্তার উত্তর-পশ্চিম কোনে আসামী নুর আলমের ভাঁজার দোকান হইতে মাদক ব্যাবসায়ী ১. নুর আলম মোল্লা(৪০), পিতা-মোবারক আলী ,স্থায়ী: গ্রাম- দেবহাটা, উপজেলা/থানা- দেবহাটা, জেলা -সাতক্ষীরার নিকট থেকে ৫০ (পঞ্চাশ)গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ আপডেট সাতক্ষীরা কে জানান,  এ সংক্রান্তে দেবহাটা থানায় একটি মাদক মামলা রুজু করা হয়। তিনি আরো জানান গ্রেফতারকৃত আসামীকে  বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন