জমকালো আয়োজনে বরিশালের পুলিশ সুপার মারুফ হোসেনের বিদায়ী সংবর্ধনা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 232 দর্শন

 

বরিশালের সুধীজন ও বরিশালজেলার সকল পুলিশ সদস্যদের ভালোবাসায় সিক্ত করে বিদায় নিলেন অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতিপ্রাপ্ত,পুলিশ সুপার বরিশাল, মোঃ মারুফ হোসেন পিপিএম।

শনিবার সকালে জমকালো আয়োজনে সদ্য বিদায়ী পুলিশ সুপার কে লাল গালিচা ও সুসজ্জিত গাড়ীতে রশি টেনে বিদায় জানান বরিশাল জেলা পুলিশ।


তিনি ২০ মাস ঐতিহ্যবাহী বরিশাল জেলায় কর্মরত ছিলেন।অত্যন্ত দক্ষতা ও পেশাদারিত্বের সাথে তিনি তার কর্মকাল অতিবাহিত করেন।মাত্র ২০ মাসে  তিনি সুনাম ও দক্ষতার সহিত বরিশালের পুলিশ সুপার হিসাবে দায়িত্ব পালন করেন। খুব অল্প সময়ের মধ্যে তিনি বরিশালের মানুষের হৃদয় জয় করে নিয়েছিলেন।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিন বন্ধু, তিন ব্যাচমেট বরিশালের  জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি মোঃ মারুফ হোসেন বরিশাল সিটি কর্পোরেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহম্মদ সহ বরিশাল বিভাগীয় প্রশাসন ও জেলা পুলিশের উদ্ধর্ত্তন কর্মকর্তা বৃনবদ।

প্রাসংঙ্গত : সম্প্রতি  পুলিশ সুপার পদমর্যাদার ৭৩ কর্মকর্তাকে বৃহস্পতিবার (২ জুন) অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক পদে পদোন্নতি দিয়ে প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১। এই ৭৩ পুলিশ কর্মকর্তার একজন বরিশাল জেলা পুলিশ সুপার মারুফ হোসেন।পদন্নোতি জনিত কারনে তাকে বরিশাল থেকে বদলি করা হয়।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন