অ্যাম্বুলেন্সে করে ডাকাতি: পুলিশের চেষ্টায় পৌনে ২৩ লাখ টাকা ফিরে পেলেন ব্যবসায়ীরা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 175 দর্শন

 

রাজশাহী মহানগরীর পোস্টাল অ্যাকাডেমির সামনে থেকে লুট হওয়া ২২ লাখ ৭৮ হাজার ৬৫ টাকা টাকা ফিরে পেলেন ব্যবসায়ীরা।

বুধবার (৩১ আগস্ট) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে ব্যবসায়ীদের কাছে টাকা হস্তান্তর করেন পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক।

রাজশাহীর দূর্গাপুর থানার দাওকান্দি বাজারের পান ব্যবসায়ীদের প্রতিনিধি একলাস মোল্লার জিম্মায় উদ্ধারকৃত এই টাকা তুলে দেওয়া হয়।

এর আগে গত ২১ আগস্ট দূর্গাপুরের ৮৫ জন পান ব্যবসায়ী সমিতির তিন সদস্য ঢাকায় পান বিক্রি করে ভোরে রাজশাহী বাসস্ট্যান্ডে নামেন।

সেখান থেকে তারা দূর্গাপুর দাওকান্দি রওনা হন। মহানগরীর শাহ মখদুম থানার পোস্টাল অ্যাকাডেমির সামনে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা পৌঁছালে পেছন থেকে অনুসরণ করা একটি অ্যাম্বুলেন্সে গিয়ে সেটির গতিপথ রোধ করে।

এ সময় ডাকাতরা অস্ত্রের মুখে তাদের কাছ থেকে ৩৪ লাখ ২৭ হাজার টাকা লুট করে নেয়।

এই ঘটনার পর মহানগর পুলিশ কমিশনারের নির্দেশে শাহ মখদুম থানা পুলিশ সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় দুই দফায় সংবদ্ধ ডাকাত দলের মূলহোতাসহ মোট ৯ আসামিকে গ্রেফতার করে। সেই সঙ্গে  ২২ লাখ ৭৮ হাজার ৬৫ টাকা ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করে। এছাড়া ডাকতির কাজে ব্যবহৃত ওই অ্যাম্বুলেন্সটি জব্দ করে পুলিশ। এরইমধ্যে গ্রেফতারকৃত ডাকাতদলের মধ্যে দুই সদস্য আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন