অতিরিক্ত আইজিপি পদন্নোতি পাওয়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে শ্রদ্ধা জানালেন হাবিবুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 206 দর্শন

 

আজ ১১ অক্টোবর ২০২২ খ্রি. গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন  বাংলাদেশ পুলিশের সদ্য পদোন্নতিপ্রাপ্ত  অতিরিক্ত আইজি মো:  হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) ।

এসময় গোপালগঞ্জ জেলার  পুলিশ সুপার  আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম  এবং বিভিন্ন জেলা ও ইউনিটের পুলিশ সুপার গণ উপস্থিত ছিলেন। এছাড়াও জেলা পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, সিআইডি, উপজেলা প্রশাসন সহ বিভিন্ন সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন কালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট কালরাতে নির্মমভাবে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সদস্যবৃন্দ ও সকল শহিদ এবং মহান মুক্তিযুদ্ধে প্রাণউৎসর্গকারী ৩০ লাখ শহিদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি  ও তাুর পরিবারের উত্তরোত্তর সাফল্য ও মঙ্গল কামনা করা হয় এবং দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণের মঙ্গল কামনা করা হয়।

এছাড়াও  অতিরিক্ত আইজিপি  টুঙ্গিপাড়া থানা পরিদর্শন করেন এবং বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন থানার পরিদর্শন বইয়ে এ সংক্রান্ত নোট প্রদান করেন। থানার সুসজ্জিত একটি টিম এসময় থানা কম্পাউন্ডে সম্মানিত অতিরিক্ত আইজিপি  কে গার্ড অব অনার প্রদান করেন।

এসময় গোপালগঞ্জের পুলিশ সুপার  অতিরিক্ত আইজিপি  হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার)  এঁর সার্বিক কল্যাণ ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন