তালার ওসি জিহাদ খানের হস্তক্ষেপে রক্ষা পেল হাসিনার ৩৫ বছরের সংসার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 302 দর্শন

 

নানা কারণে ভেঙে যাওয়ার উপক্রম হয়েছিল মুজিবুর রহমান ও হাসিনা বেগমের ৩৫ বছরের সংসার। নিজে উদ্যোগী হয়ে সেটি রক্ষা করলেন সাতক্ষীরার তালা থানা পুলিশের অফিসার ইনচার্জ  (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান। 

শুক্রবার (১৪ অক্টোবর) রাতে অনুষ্ঠিত বৈঠক পারিবারিক নানা কলহের নিষ্পত্তি করে তাদের বিচ্ছেদের হাত থেকে রক্ষা করেন তিনি।

মুজিবুর রহমান তালা উপজেলার ইসলামকাঠী এলাকার বাসিন্দা। তাদের সংসারে ১৫ বছর বয়সী একটি ছেলে এবং ১২ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

মুজিবুর রহমান জানান, পারিবারিক কলহ ও মনোমালিন্যের কারণে স্ত্রী ও তার মধ্যে বিচ্ছেদের অবস্থা তৈরি হয়েছিল। এক পর্যায়ে স্ত্রী হাসিনা বেগমকে তালাকের জন্য আদালতের মাধ্যমে আইনি নোটিশ পাঠান তিনি। বিষয়টি মীমাংসা করার জন্য তালা থানা পুলিশের ওসি শুক্রবার রাতে সবাইকে নিয়ে বসেন। আলোচনা শেষে মনোমালিন্যের অবসান ঘটে। ৩৫ বছরের সংসার রক্ষা পায়।

তালা থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খাঁন জানান, মুজিবুর রহমান ও হাসিনার ৩৫ বছরের সংসার। সামান্য ভুল বোঝাবুঝিকে কেন্দ্র করে তাদের বিচ্ছেদের পরিবেশ সৃষ্টি হয়। এক পর্যায়ে সংশ্লিষ্ট চেয়ারম্যানের কার্যালয়ে সালিশ হওয়ার পর মুজিবর রহমান তার স্ত্রী হাসিনা বেগমকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেন। পরবর্তীতে আদালতের মাধ্যমে তালাকের নোটিশ পাঠালে হাসিনা বেগম সেটি গ্রহণ করেননি। হাসিনা বেগমের ছেলের বয়স ১৫ বছর ও মেয়ের বয়স ১২ বছর। তাই বিষয়টি মানবিক বিবেচনা করে তালা পুলিশের প্রচেষ্টায় শুক্রবার রাতে দীর্ঘ সময় আলোচনার মাধ্যমে তাদের অভ্যন্তরীণ কলহ দূর করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন