অসুস্থ্য পুলিশ সদস্যের চিকিৎসার খোঁজখবর নিলেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 435 দর্শন

 

তালায় সড়ক দূর্ঘটনায়  অসুস্থ্য পুলিশ সদস্যের চিকিৎসার খোঁজখবর নিলেন নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। শনিবার দুপুরে তালা থানা পরিদর্শনে যান নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।পরিদর্শনে গিয়ে পুলিশ সুপার জানতে পারেন সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ব্যারাকে চিকিৎসাধীন আছেন কনস্টেবল  কামাল।

তৎক্ষণাৎ মানবিক  পুলিশ সুপার ব্যারাকে যান অসুস্থ্য কনস্টেবল কামালের চিকিৎসার খোজখবর নিতে। এর আগে তালা থানায় প্রবেশকালে তালা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান ও তালা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছে জানানা।

পরে তালা থানার ওসির নেতৃত্বে একদল পুলিশ নবাগত পুলিশ সুপার কে গার্ড অফ অনার প্রদান করেন।

সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার  তালা থানা পুলিশের বিভিন্ন ভবনের (ডিউটি অফিসারের কক্ষ, পুলিশ পরিদর্শক (তদন্ত) এর কক্ষ, অফিসার ইনচার্জ তালা থানা সাহেবের কক্ষ) অবকাঠামোগত উন্নয়নের ভূয়সি প্রশংসা করেন এবং এ সময় নির্মিতব্য তালা থানা হাজতখানা সহ বেশ কিছু কাজের শুভ উদ্বোধন করেন।

 

পর্যায়ক্রমে পুলিশ সুপার থানায় রক্ষিত বিভিন্ন রেজিস্টার পত্র পর্যালোচনা করেন। থানা কমপাউন্ড পরিদর্শন শেষে তিনি তালা থানা পুলিশে কর্মরত সকল পুলিশ সদস্যদের ব্রিফিং রোল কল নেন।

তালা থানায় কর্মরত সকল অফিসার এবং ফোর্সের উদ্দেশ্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর একমাত্র স্বপ্ন সোনার বাংলা বিনির্মাণের আদর্শে অনুপ্রাণিত হয়ে জনগণের পুলিশ হওয়া, দুঃখী মানুষের পাশে দাঁড়ানো, জনগণকে সম্মান করা তথা জনবান্ধব পুলিশি ব্যবস্থা গড়ার মধ্য দিয়ে তার স্বপ্ন বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করতে হবে।

অপরাধ দমনের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশের কার্যক্রমকে ত্বরান্বিত করে সুবিধা এবং বিচার বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সেবা করার মধ্য দিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সেবা খাতে সেবার মানদন্ড বিবেচনায় যেন “বাংলাদেশ পুলিশ” জাতীয় পরিমণ্ডল কে ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমণ্ডলে একটি ঈর্ষণীয় সাফল্য প্রদর্শণ এবং অনুকরণীয় ও অনুসরণীয় দৃষ্টান্ত স্থাপন করতে পারে সেই লক্ষ্যে সবাইকে একটি টিম ওয়ার্কের মাধ্যমে কাজ করবার জন্য আহ্বান জানান।


পরিদর্শন শেষে পুলিশ সুপারের সাথে তাঁর সফর সঙ্গী হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস),কনক কুমার দাস, সহকারি পুলিশ সুপার  মোঃ সাজ্জাদ হোসেন  উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন