তালার ওসি জিহাদ খানের রাত্রকালীন রণ পাহারায় কমেছে অপরাধ

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 347 দর্শন

 

তালার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের রাত্রকালীন রণ পাহারায় তালায় কমেছে অপরাধ। প্রায় তিন মাস হলো তালা উপজেলাতে আর কোন দোকান পাট বা বসত বাড়ীতে চুরি হচ্ছেনা।আর এটি সম্ভব হয়েছে তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের রাতজাগা রাত্রকালীন রণ পাহারার কারনে।

জেলায় আজ ৩-৪ দিন যাবৎ মুশলধারায় বৃষ্টি হচ্ছে। মানুষ ঘর থেকে খুব প্রয়োজন ছাড়া বাহির হচ্ছেনা।এই বর্ষাকাঁদা উপেক্ষা করে তালা থানার অফিসার ইনচার্জ রাত ২  থেকে ভোর ৫ টা পর্যন্ত ছদ্মবেশে তালা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে ছাতি নিয়ে টহল দেন। কখনো তিনি চায়ের দোকানে আবার কখনো তিনি জাঁকজমকপুর্ণ এলাকায় পথচারী দের সাথে কথা বলছেন।সন্দেহজনক পথচারী হলে তাকে জিজ্ঞাসা করা হচ্ছে এতো রাতে কোথায় যাবেন?  কেনে যাবেন?  কি কাজে যাবেন?  এসব প্রশ্নের সন্তোস জনক উত্তর দিতে পারলে আর কোন সমস্যা নেই। কিন্তু সন্তোস জনক ব্যাখ্যা না দিতে পারলে তাকে পড়তে হচ্ছে ওসির জিঞ্জাসাবাদের মধ্যে।এবিষয়ে জানতে চাইলে তালার ওসি জিহাদ খান এ প্রতিবেদক কে জানান,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এঁর নির্দেশনায় ওসি টিম তালা সাতক্ষীরা এর নেতৃত্বে এগিয়ে চলছে সমগ্র তালার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবকাঠামোগত উন্নয়নের স্রোত ধারা।তিনি জানান, এ পরিস্থিতি আরো উচ্চতায় এগিয়ে নিতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ওসি জিহাদ খান বলেন,আপনার পুলিশ, আপনার পাশে।”তথ্য দিন সেবা নিন”। যে কোনো ধরনের আইনি সেবা এবং তাৎক্ষণিক যে কোন ধরনের বৈধ সহযোগিতা পেতে ফোন করুন  ০১৩২০১৪২২৩ অথবা ০১৭৬১৯০৯৯৯০ নাম্বারে।  টিম তালা সাতক্ষীরা সব সময় আপনাদের  পাশে থাকবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন