সাতক্ষীরায় নিজের মা কে জোরপূর্বক ধর্ষণ : অভিযুক্ত ছেলে বিল্লাল আটক

দ্বারা zime
০ মন্তব্য 394 দর্শন

 

সাতক্ষীরার তালা সদরের আটারই গ্রামে নিজের মাকে ধর্ষণের অভিযোগে বিল্লাল হোসেন (২০) কে আটক করেছে তালা থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১ টার দিকে নিজ মাকে জোরপূর্বক ধর্ষণ করে বিল্লল।(নাউজুবিল্লা)  এ ঘটনায় শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়।

আটক বিল্লাল হোসেন (২০) সাতক্ষীরা জেলার তালা সদরের আটারই গ্রামের মৃত. জসিম উদ্দীন মোড়লের ছেলে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাতে বিল্লালের মা নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক একটার দিকে মায়ের ঘরে প্রবেশ করে বিল্লাল। এরপর মাকে জোরপূর্বক ধর্ষণ করে সে। এই ঘটনার প্রেক্ষিতে শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় মা বাদী হয়ে তালা থানাতে অভিযোগ দেয়।

এ বিষয়ে তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, নিজ মায়ের দেওয়া অভিযোগের প্রেক্ষিতে বিল্লাল হোসেনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে তার অপকর্মের কথা স্বীকার করেছে। এ বিষয়ে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন।

বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে জেলা ব্যাপী চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।পাঠকরা সোশ্যাল মিডিয়ায় অভিযুক্ত ছেলে বিল্লালের মুখে সবাই থু থু নিক্ষেপ করে করছে।এটি পৃথিবীর সব চাইতে জঘন্য তম ও ঘৃণিত কাজ। যে মা তার সন্তান কে ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করে জন্ম দেয়,বছরের পর বছর মা জননী রা তাদের সন্তানদের কে লালনপালন করে। সেই মা কে কোন সুস্থ্য ব্রেনের ছেলে ধর্ষণের মত ঘৃণিত কাজ করতে পারেনা।এবিষয়ে ঐ ধর্ষক ছেলের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেছেন সাতক্ষীরা জেলার সকল স্থরের জনগণ।

 

 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন