সাতক্ষীরায় দৃষ্টি আই হসপিটালের উদ্বোধন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 163 দর্শন

 

ইব্রাহিম খলিল: সাতক্ষীরাসহ পার্শ্ববর্তী অঞ্চলের সকল মানুষের চোখের অত্যাধুনিক সেবা প্রদানের লক্ষে সাতক্ষীরায় দৃষ্টি আই হসপিটালের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শহরের নারকেলতলা মোড় সংলগ্ন দৃষ্টি আই হসপিটালের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ. ফ. ম রুহুল হক।

আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ, দক্ষ ও অভিজ্ঞ চিকিৎসক দলের সমন্বয়ে সর্বাধুনিক চোখের চিকিৎসার প্রতিশ্রুতি নিয়ে চোখের বিভিন্ন বিশেষজ্ঞ একদল তরুণ, উদ্যমী চিকিৎসকের সমন্বয়ে টিমওয়ার্কের প্রত্যয় এবং অত্যাধুনিক ডায়াগনস্টিক ও অপারেশনের যন্ত্রপাতির সহযোগিতায় মানসম্মত চক্ষু সেবা নিশ্চিত করার লক্ষ্যে সাতক্ষীরায় দৃষ্টি আই হসপিতালের এ শাখার উদ্বোধন করা হয়।

হাসপাতালটির চেয়ারম্যান চক্ষু রোগ বিশেষজ্ঞ ও সার্জন অধ্যাপক ডা: সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও ডা: মীর আশরাফুল কবীরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরার সিভিল সার্জন ডা: মো. সবীজুর রহমান, বিএমএ সাতক্ষীরার সভাপতি ডা: একেএম আজিজুর রহমান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ও সাতক্ষীরা বিএম’র সাধারণ সম্পাদক ডা: মনোয়ার হোসেন, ডা: ওমর ফারুক, ডা: জহিরুল ইসলাম, ডা: খুরশিদ জামান, ডা: মেহেদী হাসান প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা: মুহাম্মদ মনিরুজ্জামান। বক্তারা বলেন, সাতক্ষীরাসহ পার্শ্ববর্তী অঞ্চলের সকল মানুষের চোখের অত্যাধুনিক সেবা

প্রদানের লক্ষে এই হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। বেসরকারী এই হাসপাতালে সাধারন মানুষের পাশাপাশি গরীব ও অসহায় মানুষকে সেবা প্রদান করতে হবে। যাতে তারা এখানে কম খরচে সঠিক সেবা পান সেটাও লক্ষ্য রাখতে হবে।
সভাপতি’র বক্তব্যে দৃষ্টি আই হসপিটালের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান বলেন, স্বল্প খরচে উন্নতমানের চোখের সেবা দিতে দৃষ্টি আই হসপিটাল বদ্ধপরিকর। মাত্র ১০০ টাকার বিনিময়ে এবিবিএস ডাক্তারের মাধ্যমে রোগী দেখা হবে।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, জেলা আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি ও এম আর পরিবহনের চেয়ারম্যান মো: নুরুল হক, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মাসুদ আলী, সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, দৈনিক পত্রদূতের নিজস্ব প্রতিনিধি ইব্রাহিম খলিল প্রমূখ। এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে ফিতা ও কেক কাটা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে দুপুরে মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন