সাতক্ষীরায় সাইবার ইনভেস্টিগেশন সেলের সাফল্য : ৩২১টি মোবাইল ও হারানো ২,৫৩,৩৭৩ টাকা উদ্ধার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 436 দর্শন

 

সাইবার ক্রাইম ইনভেস্টিগেটর সেল, সাতক্ষীরা কর্তৃক হারানো মোবাইল ফোন উদ্ধার ও বিকাশ এবং নগতে হারানো টাকা প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২৬অক্টবর) সকালে সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের আয়োজনে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে উদ্ধারকৃত ৩২১ টি মোবাইল ফোন ও বিভিন্ন সময়ে বিকাশ একাউন্টের ম্যাধমে খয়ে যাওয়া ২লক্ষ ৫৩ হাজার ৩৭৩টাকা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধারকৃত মেবাইল ও নগদ টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামন ।


এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো.সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলার পুলিশের বিশেষ শাখার (ডিআইওয়ান) এস এম জাহিদ-বিন-আলী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (অসি) স.ম কাইয়ূম প্রমুখ।

এ সময় পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের বন্ধু সব সময় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। অনেক সময় অনেকে কষ্ট করে ১৫-২০ হাজার টাকা বা আরও দামী মোবাইল কিনে অসাবধানতার কারনে সেগুলা হারিয়ে বা চুরি হয়ে যায়। আমরা উদ্যোগ নিয়ে চেষ্টা করেছি সেগুলা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য।এসময় হারানো ৩২১ টি মোবাইল ফিরে পেয়ে প্রকৃত মালিকরা সাতক্ষীরার পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন