দেবহাটা থানা পুলিশের পৃথক অভিযানে নিয়মিত মামলার আসামী এবং সিআর ওয়ারেন্ট ভূক্ত আসামী আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 136 দর্শন

 

দেবহাটা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে নিয়মিত মামলার ১ জন এবং সিআর ওয়ারেন্ট ভূক্ত ১ জন সহ মোট ২ জন আসামীকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  মোঃ সজীব খান মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)  মোঃ আতিকুল ইসলাম ও সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল)  এসএম জামিল আহমেদের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার  অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ’র নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ২৫/১০/২২ তারিখ, এসআই(নিঃ) হাফিজুর রহমান সংগীয় ফোর্সসহ পারুলিয়া বাজার এলাকা হইতে নিয়মিত মামলার আসামী ১. মোঃ আব্দুস সালাম (৩০) পিতা-মোঃ সোহরাব হোসেন মোল্যা, সাং-সখিপুর, থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করেন, এবং ইং-২৬/১০/২২ তারিখ এএসআই (নিঃ) মোঃ শামীম হোসেন সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানাধীন মাঝ পারুলিয়া এলাকা হইতে সিআর ১৮৭/১৯ এর আসামী ২। মোঃ মনিরুল ইসলাম, পিতা-কওছার আলী, সাং-মাঝ পারুলিয়া, থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওাবায়দুল্লাহ আপডেট সাতক্ষীরা কে জানান,আটককৃত আসামীদ্বয়কে ইং- ২৬/১০/২০২২ খ্রিঃ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন