আবারো জেলার শ্রেষ্ঠ সার্কেল হলেন সদর সার্কেল মীর আসাদুজ্জামান

দ্বারা zime
০ মন্তব্য 477 দর্শন

 

সাতক্ষীরা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে পুলিশ লাইন্সের ড্রিলসেডে  কল্যাণ সভার আয়োজন করে সাতক্ষীরা জেলা পুলিশ।উক্ত কল্যাণ সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

কল্যাণ সভায় পুলিশ সুপার অফিসার ফোর্সদের উদ্দেশ্যে সার্ভিসরুলস মেনে শৃঙ্খলা বজায় রাখা,মেসে উন্নত খাবার পরিবেশন, ড্রেস রুলস মেনে পোশাক পরিধান করা, ছুটি ও টিএ বিলে ন্যায্যতা রাখা,স্বাস্থ্য সচেতনতা, ব্যক্তিগত ও আবাসস্থলের পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখা এবং জনসাধারণের সাথে উত্তম ব্যবহারসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

কল্যাণ সভায় পুলিশ সুপার  জানুয়ারি/২০২৩ খ্রিঃ মাসের কর্ম মূল্যায়ণে শ্রেষ্ঠ অফিসার-ফোর্সের ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সম্মাননা প্রদান করেন।

অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ সার্কেল হিসাবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।অতিরিক্ত পুলিশ সুপার এর আগের মাসে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে খুলনা রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেছিলেন।জেলার শ্রেষ্ঠ সার্কেল  হিসাবে তিনি চতুর্থ বার তিনি সন্মাননা পুরুস্কার পেলেন।

জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে শ্যামনগর থানার ওসি  মোহাম্মদ নুরুল ইসলাম বাদল পুলিশ সুপারের নিকট থেকে সন্মানা ক্রেস্ট গ্রহণ করেন।এছাড়া কল্যাণ সভায় শ্রেষ্ঠ চৌকস অফিসার(ট্রাফিক বিভাগ),হিসাব। টিআই (প্রশাসন)  শ্যামল কুমার চৌধুরী পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

তাছাড়া অপরাধ দমনে জেলার শ্রেষ্ঠ এসআই হিসাবে কলারোয়া থানার এসআই আলমঙ্গীর কবির ও জেলার শ্রেষ্ঠ এএসআই হিসাবে হিসাবে ডিবির এএসআই মফিজুল এবং শ্রেষ্ঠ কনস্টেবল হিসাবে ডিএসবির কনস্টেবল  শহীদ পুলিশ সুপারের নিকট থেকে সন্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

মাসিক  কল্যাণ সভায় এসময় উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),মোঃ সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন)  মোঃআতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল  মীর আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(কালিগঞ্জ সার্কেল)  আমিনুল ইসলাম,তালা সার্কেলের এএসপি মোঃ সাজ্জাদ হোসেন,বিশেষ শাখার ডিআইওয়ান জাহিদ বিন আলম,সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান, ট্রাফিক পুলিশের টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী, ডিবির ওসি বাবলুর রহমান সহ সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পদমর্যাদা র পুলিশ সদস্যগণ মাসিক কল্যাণ সভায় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন