বঙ্গবন্ধু মানেই যেনো বাংলার মুক্ত আকাশ, অবিরাম মুক্তির সংগ্রাম : খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক

দ্বারা zime
০ মন্তব্য 119 দর্শন

 

খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম(বার), পিপিএম বলেছেন,বঙ্গবন্ধু মানেই যেনো বাংলার মুক্ত আকাশ, অবিরাম মুক্তির সংগ্রাম।
বঙ্গবন্ধু মানেই বাঙালি জাতির অস্তিত্ব, বাঙালির ঠিকানা। শুক্রবার ১৭ মার্চ  স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম  জন্ম বার্ষিকী তে খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিক দের এসব কথা বলেন রেঞ্জ ডিআইজি।

তিনি বলেন, আজ ১৭ মার্চ, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন। ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মা সায়েরা খাতুনের কোল আলোকিত করে আসেন এক উজ্জ্বল নক্ষত্র। হাজার বছরের শৃঙ্খলিত বাঙালি জাতির মুক্তির দিশা নিয়ে জন্ম নিয়েছিল মুজিব নামের এক দেদীপ্যমান আলোক শিখা। যাঁর জন্মের সঙ্গে একটি জাতির ভাগ্যে লেখা হয় মুক্তির সনদ। সময়ের আবর্তে খোকা’ই হয়ে উঠেছিলেন বাঙালীর মুক্তির দিশারী। দূরদর্শী রাজনৈতিক প্রজ্ঞা, জনকল্যাণে আত্মত্যাগের বলিষ্ট নেতৃত্বের কারণে পরিণত বয়সে হয়ে ওঠেন বাঙালির অবিসংবাদিত নেতা।তিনি আরো বলেন, বিশ্ব ইতিহাসে স্বাধীন বাংলাদেশের রূপকার হিসাবে স্ব-মহিমায় রাজনীতিকের বিশ্বমঞ্চে ঠাঁই পেয়েছেন।

শ্রদ্ধা জ্ঞাপন কালে খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুক বিপিএম(বার), পিপিএম এঁর নেতৃত্বে উপস্থিত ছিলেন  অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),মোঃ ইকবাল,  অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মোঃ নিজামুল হক মোল্যা, খুলনা রেঞ্জ সহ খুলনা রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন