অজ্ঞান পাটি – মলম পাটি হইতে সাবধান- সদর ওসি আবু জিহাদ ফকরুল আলম খান

দ্বারা zime
০ মন্তব্য 326 দর্শন

 

সম্মানিত সাতক্ষীরা বাসী
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

বিশেষ সতর্কবার্তাঃ
সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে সাতক্ষীরা সহ বিভিন্ন এলাকায় আগামী ঈদ এবং রমজানকে সামনে রেখে একটি সংঘবদ্ধ অপরাধীচক্র যারা অজ্ঞান পার্টি বা মলম পার্টি হিসেবে স্থানীয়ভাবে পরিচিত লাভ করেছে তারা মাথাচাড়া দিয়ে উঠেছে। এরা বিভিন্ন এলাকায় বাসা বাড়িতে ছদ্মবেশে/অলক্ষে প্রবেশ করছে এবং খাবারের সাথে কিংবা স্প্রের মাধ্যমে বসতবাড়ির জানালা কিংবা দরজা দিয়ে ঘুমের ওষুধ কিংবা অজ্ঞান করা ওষুধ প্রয়োগ করে উক্ত বাসা বাড়ির সকল সদস্যদের অজ্ঞান করে বা গভীর ঘুমে নিমগ্ন রেখে বাসা বাড়ি থেকে সর্বস্ব চুরি করে নিয়ে যাচ্ছে। সাতক্ষীরা থানা পুলিশ বিষয়টি নিয়ে কাজ করছে। ডিটেকশন হওয়ার পূর্ব মুহূর্ত পর্যন্ত সকলকে নিম্ন বর্ণিত সতর্কতামূলক পদক্ষেপ গ্রহণ করতে বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

সর্তকতা মূলক পদক্ষেপঃ
১। এলাকায় অপরিচিত কিংবা আগন্তুকদের সম্পর্কে অগ্রিম তথ্য দিন।
২। বাসা বাড়িতে কিংবা রাস্তাঘাটে অপরিচিত কাউকে বন্ধু মনে করবেন না। বসতবাড়িতে অপরিচিত কোন মহিলা/ পুরুষ ছদ্মবেশে প্রবেশ করলে সন্দেহের চোখে দেখুন থানাকে অবহিত করুন।
৩। রাতের বেলা ঘুমোনোর পূর্বে অত্যন্ত সতর্কতার সাথে নিজেকে নিরাপদ রেখে বসতবাড়ির প্রতিটি স্থান তল্লাশী করুন। তারপর নিশ্চিত হয়ে ঘুমোতে যান।
৪। কাউকে প্রচন্ড সন্দেহজনক মনে হলে গোপনে নিম্ন বর্ণিত সরকারী নম্বরে তাৎক্ষণিক তথ্য দিন। পুলিশ সার্বক্ষণিক আপনার পাশে আছে।
৫। মসজিদ কিংবা কোন ধর্মীয় উপাসনালয়ে অপরিচিত কাউকে দেখামাত্র পুলিশ কে অবহিত করুন। অনেক সময় সন্দেহ মুক্ত থাকার জন্য অপরাধীরা এই সকল পবিত্র স্থান ব্যবহার করে।
৬। বাসা বাড়ি বা রাস্তাঘাট কিংবা হাটবাজার অথবা গাড়িতে চলাচলরত অবস্থায় অপরিচিত কারো হাতে খাবেন না।

“নিজে সচেতন হোন ,অন্যকে সচেতন করুন।
তথ্য দিন, সেবা নিন।”
বাংলাদেশ পুলিশ তথা সাতক্ষীরা জেলা পুলিশ সার্বক্ষণিক আপনাদের পাশে আছে।

জরুরি প্রয়োজনে যোগাযোগের নম্বরঃ
ওসি সাতক্ষীরা থানা :০১৩২০১৪২১৭৯
ইন্সপেক্টর (তদন্ত) সাতক্ষীরা থানা :০১৩২০১৪২১৮০
ইন্সপেক্টর (অপারেশন) সাতক্ষীরা থানা :০১৩২০১৪২১৮১
ডিউটি অফিসার, সাতক্ষীরা থানা :০১৩২০১৪২১৮৪

ধন্যবাদান্তে – আবু জিহাদ ফকরুল আলম খান, অফিসার ইনচার্জ, সাতক্ষীরা থানা।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন