সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে কোনো চ্যালেঞ্জ নেই : আইজিপি

দ্বারা zime
০ মন্তব্য 126 দর্শন

 

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে পুলিশ কোনো চ্যালেঞ্জ দেখছে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেছেন, আসন্ন সিলেট সিটি করপোরেশ নির্বাচনকে কেন্দ্র করে আলাদা কোনো চ্যালেঞ্জ দেখছে না পুলিশ। তবে যেকোনো পরিস্থিতি মোকাবিলায় পুলিশের প্রস্তুতি রয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) হজরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করে আইজিপি সাংবাদিকদের এসব কথা বলেন।

আইজিপি বলেন, ‘দীর্ঘদিন ধরে আমরা নির্বাচন করে আসছি। নির্বাচন আয়োজনের জন্য পর্যাপ্ত অভিজ্ঞতা ও প্রশিক্ষণ পুলিশের আছে। নির্বাচনের সময় আমরা নির্বাচন কমিশনের অধীনে কাজ করে থাকি। নির্বাচন কমিশন আমাদের যে নির্দেশনা দেবে সে অনুযায়ী কাজ করব।’

এ সময় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজান শাফিউর রহমান, সিলেট মহানগর পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, মহানগর পুলিশের ডিসি (ট্রাফিক) মুহাম্মদ আব্দুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজহার আলী শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন দক্ষিণ সুরমার মোগলাবাজার প্যারাইরচক এলাকায় পুলিশ অফিসার্স মেসের জন্য প্রস্তাবিত নতুন স্থান পরিদর্শন করেন।

এর আগে বৃহস্পতিবার রাত ১১টায় একটি ফ্লাইটে স্ত্রী তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীকে নিয়ে তিনদিনের সংক্ষিপ্ত সফরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছান আইজিপি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন