নানা আয়োজনে সাতক্ষীরায় জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস উদযাপন

দ্বারা zime
০ মন্তব্য 209 দর্শন

 

সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণের পথ পরিক্রমায় স্বাস্থ্য অধিদপ্তরের অদম্যযাত্র” এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস ২০২৩ পালিত হয়েছে। মঙ্গলবার (২মে) স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের আয়োজনে সকাল ৯ টায় সদর হাসপাতালের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

সির্ভিল সার্জন ডাঃ সবিজুর রহমানের নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতাল চত্বরে এসে শেষ হয়। পরে বেলা ১০টায় সদর হাসপাতালের কনফারেন্স রুমে স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সদর উপজেলার স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা:ফরহাদ জামিল,  সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সার আহমেদ, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ডাঃ পুলক কুমার চক্রবর্তী, অর্থপেডিক্স সার্জন ডাঃ হাফিজুল্লাহ, মেডিসিন কনসালটেন্ট ডাঃ আসাদুজ্জামান প্রমুখ।

পরে হাসপাতালের পরিষ্কার পরিচ্ছন্নতার বিশেষ অভিযান শেষে হাসপাতাল চত্বরে বৃক্ষ রোপন করেন সিভিল সার্জন ডাঃ সবিজুর রহমান। এসময় সাতক্ষীরা সদও হাসপাতালের সকল কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন