সাতক্ষীরা থেকে চুরি হওয়া ৩৫টি মোবাইল ৭২ ঘন্টার ভিতরে উদ্ধার, আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 461 দর্শন

 

দড়ি দিয়ে ঝুলে সাতক্ষীরায় অভিনব কায়দায় মোবাইল শোরুমে ঢুকে নগদ টাকা ও ৩৭টি মোবাইল চুরির ঘটনায় মূল চোরকে গ্রেপ্তার করেছে সাতক্ষীরা থানা পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে চুরি হওয়া ৩৫টি মোবাইল।

শুক্রবার (০৭ জুলাই) জয়পুরহাট জেলার পাচবিবি থানার সীমান্তবর্তী ধরঞ্চি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে শনিবার (০৮ জুলাই) বিকাল ৩টায় সংবাদ সম্মেলনে জানিয়েছেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ) মো: সজীব খান।

গ্রেপ্তার নূর ইসলাম ওরফে ইসমাইল (২৩) গাইবান্ধা জেলার জোদ্দ কড়িশিং এলাকার আব্দুল মান্নানের ছেলে।সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)  সজিব খান বলেন, গত ২১ জুন সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড়ের মোহাম্মাদিয়া টেলিকমের টিনের চাল কেটে রশি দিয়ে ঝুলে প্রবেশ করে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা ও ৩৭টি মোবাইল চুরি করে সংঘবদ্ধ চোরচক্র। চুরি হওয়া মোবাইলের দাম আনুমানিক ১০ লাখ ২০ হাজার টাকা।

ঐ ঘটনায় সাতক্ষীরা থানায় মামলা দায়েরের পর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান এর নেতৃত্বে ও সদর থানার উপপরিদর্শক তন্ময় মহন্তসহ চার সদস্যের একটি টিম জয়পুরহাটে অভিযান চালিয়ে চোর নূর ইসলামকে গ্রেপ্তার করেন। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী একটি পরিত্যক্ত ঘর থেকে চুরি হওয়া ৩৫টি মোবাইল উদ্ধার করা হয়। বাকি দুটি মোবাইল উদ্ধার করা সম্ভব হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান আরও বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামিকে বিঞ্জ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

 

জেলা পুলিশের প্রেস ব্রিফিংয়ে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন ) মো: আমিনুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আতিকুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান,সদর থানার অফিসার ইনচার্জ মহিদুল ইসলাম, ডিআই ১ ইয়াসিন আলম চৌধুরী, উপপরিদর্শক তন্ময় মোহন্ত সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন