খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হওয়ায় পুলিশ সুপার কে সহকর্মীদের অভিনন্দন জ্ঞাপন

দ্বারা zime
০ মন্তব্য 302 দর্শন

 

জুন/২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের প্রধান সকল ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্বের কৃতিত্ব অর্জন করায় সাতক্ষীরার পুলিশ  সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম কে ফুলেল শুভােচ্ছায় অভিনন্দন জানিয়েছেন জেলা পুলিশের সহকর্মী রা।

শনিবার সকালে সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খানের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) মো: আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আতিকুল ইসলাম,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান  পুলিশ সুপারের কক্ষে পুলিশ সুপার কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

এর পরে কলারোয়া থানা পুলিশের পক্ষ থেকে কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান পুলিশ সুপার কে অভিনন্দন জানান।পরে বেলা ১২ টার দিকে  আশাশুনি থানার ওসি আমিনুল ইসলাম,

ট্রাফিক পুলিশের পক্ষ থেকে টিআই (প্রশাসন) শ্যামল কুমার চৌধুরী,  সদর থানা পুলিশের পক্ষ থেকে সদর থানার অফিসার ইনচার্জ মো: মহিদুল ইসলাম,

বিশেষ শাখার ডিআইওয়ান ইয়াছিন আলম চৌধুরী,ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ,

শ্যামনগর থানার ওসি আবুল কালাম আজাদ পুলিশ সুপার কে ফুলেল শুভােচ্ছা  জানান।

প্রাসংঙ্গত :খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স রুমে গত ০৬ জুলাই ২০২৩ খ্রিঃ তারিখে খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম এঁর সভাপতিত্বে জুন/২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ পর্যালোচনা সভায়  রেঞ্জ ডিআইজির নিকট হতে সাতক্ষীরা জেলার পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান পিপিএম ‘শ্রেষ্ঠ জেলা’, মীর আসাদুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)’শ্রেষ্ঠ সার্কেল’,  মোঃমোস্তাফিজুর রহমান,অফিসার ইনচার্জ,কলারোয়া থানা ‘শ্রেষ্ঠ থানা’ এবং এসআই(নিঃ)/ আব্দুল বাকী, কলারোয়া থানা ‘শ্রেষ্ঠ এসআই’ পুরস্কার গ্রহণ করেন।

এই সফলতা সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর দক্ষ নেতৃত্ব ও দিকনির্দেশনা এবং জেলা পুলিশের সকল সদস্যের পারস্পরিক সহযোগিতা ও সম্মিলিত প্রচেষ্টার ফল এ অর্জন। এ উপলক্ষে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ইনচার্জগণ পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

-প্রেস বিঞ্জপ্তি। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন