ঠাঁকুরগাও’র পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 221 দর্শন

 

ঠাঁকুরগাও জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য বদলিকৃত পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহম্পতিবার সকালে ঠাঁকুরগাও জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন কে বিদায়ী সংবর্ধনা জানান অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ) মেছা: লিজা বেগম।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সদ্য বিদায়ী পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেনের ভূয়সী প্রশংসা করে আবেগময় ব্যক্তব্য প্রদান করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার গণ ও বিভিন্ন থানার অফিসার ইনচার্জগণ।পরে জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য বিদায়ী পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন কে গার্ড অফ অনার প্রদান করা হয়।

পরে পুলিশের ঐতিয্য রীতি অনুযায়ী সুসজ্জিত গাড়ীতে রশি টেনে পুলিশ সুপার কে বাঙলো থেকে বিদায় জানানো হয়।এসময় সকল অফিসার ও ফোর্সের চোখে জল এসে যায় তাদের অভিভাবক কে বিদায় জানানোর সময়।

এর আগে বৃহম্পতিবার সকালে নবাগত পুলিশ সুপার  উত্তম প্রসাদ পাঠক এঁর নিকট দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম অ্যান্ড অপস, ঠাকুরগাঁও; অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল; সহকারী পুলিশ সুপার, পীরগঞ্জ সার্কেল; শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন