সাতক্ষীরায় প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ : ভারতীয় প্রকৌশলী ও তার স্ত্রী নিহত

দ্বারা zime
০ মন্তব্য 217 দর্শন

 

সাতক্ষীরায় প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় প্রকৌশলী ও তার স্ত্রী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন একজন। আজ শনিবার সকালে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব‍্যাটালিয়নের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ভারতীয় নাগরিক অসীম কুমার(৪৫) ও ছবি বিশ্বাস(৩৬)। তারা ভারতের শিলিগুড়ির বাসিন্দা। এছাড়া প্রাইভেটকারেট চালক সজিব আহত হয়েছেন।
নিহতরা হলেন,ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির অসীম কুমার (৬০) ও তার স্ত্রী ছবি বিশ্বাস (৪৮)। আর আহত প্রাইভেট কার চালক রফিকুল ইসলাম সজীব খুলনার ফুলবাড়িগেট এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা সুলতানপুর বড়বাজার থেকে সয়াবিন তেলের কনটেইনার বোঝাই একটি ট্রাক নিয়ে খুলনায় যাচ্ছিলেন ট্রাকচালক সাতক্ষীরা পৌরসভার মুনজিতপুর এলাকার বাসিন্দা সেলিম। মিলবাজার এলাকায় বিজিবি ব্যাটালিয়নের সামনে পৌছে ট্রাকচালক হঠাৎ ডান পাশে ঘুরিয়ে দেয় ট্রাকটি। এসময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্র্ইাভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। পালিয়ে যান ট্রাক চালক সেলিম। প্রাইভেটকারে বসে থাকা অসীম কুমার ও ছবি বিশ্বাস ঘটনাস্থলেই মারা যান। আর হাত-পা ভেঙে গুরুতর আহত হন চালক রফিকুল ইসলাম সজীব।
সাতক্ষীরা ফায়ার সার্ভিসের টিম লিডার ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে তিনজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক অসীম কুমার ও ছবি বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ  মহিদুল ইসলাম জানান, সাতক্ষীরা থেকে একটি তেলবাহী ট্রাক ভোমরা গামী প্রাইভেটকারের উপর তুলে দেয়। প্রাইভেটকারের মধ‍্যে স্বামী ও স্ত্রী নিহত হন। সদর থানার ওসি ভারতীয় নাগরিকদের পাসপোর্ট উদ্ধার করে পরিচয় জানা গেলেও তারা বাংলাদেশে কি করতে এসেছিলেন,তা জানা এখনো সম্ভব হয়নি। পুলিশ জানায়,অসীম কুমার বাগেরহাটের মংলায় নির্মাণাধিন ট্রেন লাইনের উপ-ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তারা ছুটিতে ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির নিজ বাড়িতে যাওয়ার জন্য প্রাইভেটকার ভাড়া নিয়ে ভোমরা ইমিগ্রেশনের দিকে যাচ্ছিলেন। আহত একজনকে আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন