তৈয়ব হাসানের জাতীয় ক্রীড়া পুরস্কারের প্রাইজমানি বিলিয়ে দিলেন দুঃস্থ পুষ্টিহীন শিশুদের মাঝে

দ্বারা zime
০ মন্তব্য 518 দর্শন

 

“পুষ্টিহীন শিশুদের সহায়তায় আপনিও এগিয়ে আসুন” এই শ্লোগানকে সামনে রেখে সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসান বাবুর জাতীয় ক্রীড়া পুরস্কারের প্রাইজমানি (এক লক্ষ টাকা) সহ বিভিন্ন সামগ্রী সাতক্ষীরার দুঃস্থ ও পুষ্টিহীন শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে সাতক্ষীরা ডি বি খান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত টাকা ও বিভিন্ন সামগ্রী বিতরন করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো: নজরুল ইসলাম। এ সময় ৫০ জন দুঃস্থ, পুষ্টিহীন ও বিশেষ সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে জনপ্রতি নগদ ৫০০ টাকা এবং স্কুল ব্যাগ, খাতা, কলম, পেন্সিল, কম্বল, ছাতা, প্লেট, গ্লাস, বাটি, ভিটামিন জাতীয় খাদ্য গ্রো আপ, ছোলা, বাদাম, কিসমিস, সাবান, ওয়াশিং পাউডার, নেইল কাটার, টুথ ব্রাশ ও পেস্টসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়। সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদ, সাবেক অধ্যক্ষ ড. দিলারা বেগম, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ ডা. আবুল কালাম বাবলা, ডিবি খান হোমিও প্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ জাহিদা আক্তার মিতা, দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নুর ইসলাম খান এন্ড খান চৌধুরী ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি আফরোজার রহমান খান চৌধুরী, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি শেখ নাসেরুল হক’সহ ক্রীড়াঙ্গনের এবং স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিবি খান হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা: আব্দুল ওহাব আজাদ।

উল্লেখ্য, করোনা’র সময় রাষ্ট্রীয় ক্রীড়া পুরস্কার এবং এএফসি ইন্টারন্যাশনাল রেফারীজ মোমেন্টো অ্যাওয়ার্ড প্রাপ্ত তৈয়ব হাসান সাফ ফাইনালে (২০১৩) তাঁর পরিহিত ‘ফিফা জার্সি ‘ নিলামে দিয়ে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করোনা ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে বিতরণ করে মানব কল্যাণে বিশেষ ভূমিকা রাখেন। যা সর্বমহলে এবং ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত রয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন