৪৩ তম বিসিএস’র প্রশাসন ক্যাডারে সুপারিশকৃত হলেন সামাদ ফারুক পুত্র তানভীর

দ্বারা zime
০ মন্তব্য 222 দর্শন

 

সাতক্ষীরা জেলার সাবেক কিংবদন্তী জেলা প্রশাসক, সাবেক সফল খুলনা বিভাগীয় বিভাগীয় কমিশনার,সাবেক সফল নৌপরিবহন মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ও এসডিএফ চেয়ারপার্সন কবি আবদুস সামাদ এঁর একমাত্র পুত্র তানভীর তাজওয়ার ৪৩ তম বিসিএসের প্রশাসন ক্যাডারে পিএসসি কতৃক সুপারিশকৃত হয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক সিনিয়র সচিব ও এসডিএফ চেয়ারপার্সন কবি মো: আবদুস সামাদ। তিনি তাঁর ব্যক্তিগত ফেইজবুক আইডির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবেক সফল সিনিয়র সচিব তাঁর ফেইজবুকে স্টাটাস দিয়ে লিখেছেন….

জেলা প্রশাসন ও সচিবালয় প্রশাসনে বত্রিশ বছরের এক বর্ণাঢ্য সময় পাড়ি দিয়েছি। মাঠ প্রশাসন ও সচিবালয়ের সকল উচ্চ পদে আল্লাহর রহমতে কাজ করার সুযোগ পেয়েছি। এই দীর্ঘ পথ ছিল অনেক আনন্দের এবং ঘাত প্রতিঘাতে পরিপূর্ণ।দেশ, মানুষ এবং সময় কে বুঝার চেষ্ঠা করেছি গভীর অন্তর্দৃষ্টি দিয়ে। কত বিচিত্র অভিজ্ঞতা এবং আকাশ ছোঁয়া আনন্দ।
সিভিল সার্ভিসের কিছু উত্তরাধিকার রয়েছে। সেটা আমরা মান্য করতে চেষ্ঠা করি। আমি আমার সকল সহকর্মীকে একজন বর্ণাঢ্য উত্তরসূরী মনে করি। জেষ্ঠ্য কিংবা কনিষ্ঠ সবার প্রতিই থাকে এক অনন্য বাধঁন।


আল্লাহ প্রতি লক্ষ কোটি শুকরিয়া আমাদের একমাত্র পুত্র তানভীর তাজওয়ার ৪৩ তম বিসিএসের প্রশাসন ক্যাডারে পিএসসি কতৃক সুপারিশকৃত হয়েছে।ওর জন্য দোয়া করবেন যেন দেশ ও মানুষের সেবা করতে পারে।

– প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন