সেঁজুতি’র কোয়ালিটি আছে বলেই তিনি এমপি হচ্ছেন

দ্বারা zime
০ মন্তব্য 227 দর্শন

 

সাবেক প্রাদেশিক পরিষদের সদস্য বিশিষ্ঠ রাজনীতিবিদ সাতক্ষীরার রুপকার বীরমুক্তিযোদ্ধা শহীদ স ম আলাউদ্দীনের কন্যা লায়লা পারভীন সেজুতিকে সাতক্ষীরা সংরক্ষিত মহিলা আসনে এমপি মনোনিত করায় সাতক্ষীরা সদর উপজেলা সহ তালা পাটকেলঘাটায় সাধারণ মানুষের মাঝে আনন্দের উচ্ছ্বাস পরিলক্ষিত হচ্ছে।

ইতোমধ্যে সদর, তালা, পাটকেলঘাটা, নগরঘাটা সাতক্ষীরাসহ বিভিন্ন এলাকাতে আনন্দ মিছিল মিষ্টি বিতরণ করেছে ভক্তরা।

শহরের কয়েকজন যুবক বলেন, সেঁজুতি আপা একজন ক্লিন ইমেজধারী রাজনীতিবিদ।তিনি এমপি হয়েছেন আমরা অনেক খুশি।যুবক রা আরো বলেন সেঁজুতি আপাকে আমরা কোনো দিন থানায় দালালি করতে যেতে দেখিনি,কোন পাওনা টাকা আদায়ে যেতে দেখিনি, কারো ঘের দখল ও করতে যেতে দেখিনি। যুবকরা আরো বলেন, সেঁজুতি আপা এমপি হলেও কোনো দিন থানায় যাবেনা দালালি করতে, কোনো নিয়োগ বাণিজ্য করবেনা,যার তার সাথে দু: ব্যবহার করবেনা।কারন, সেঁজুতি আপা ভদ্রঘরের মেয়ে।ভদ্রতা তার পারিবারিক শিক্ষা।

ঐ যুবক রা আরো বলেন,সেঁজুতি আপা মনোনীত না হয়ে যদি অন্য কেউ এমপি হোতেন? তাহলে সাতক্ষীরার মানুষের প্রতি অত্যাচার বেড়ে যেতো।অসহায় নিরিহ মানুষ নির্যাতিত হতো। থানার ওসিরা  ঠিক ভাবে কাজ করতে পারতেন না তদবীরের ঠেলায়।

আবার আমাদের বাচ্চা দের  বয়েজ স্কুল/গালর্স স্কুলে ভর্ত্তি হতে ৫০ হাজার করে টাকা গুনতে হতো।সাতক্ষীরা বাসী খুবই খুশি এমন আদর্শ পিতার আদর্শ মেয়ে কে এমপি হিসাবে পেয়ে।

ষাটোর্ধ বয়সের শেখ আনছার আলী বলেন, বাবার আদর্শকে ধারন করে রাজনীতিতে সরব থাকার কারণে সেঁজুতিকে সংরক্ষিত আসনে মনোনিত করেছে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান কাশিপুর গ্রামের শেখ টিপু সুলতান বলেন, দীর্ঘদিন স ম আলাউদ্দীনের সাথে থেকে রাজনৈতিক আদর্শ শিখেছি। যে আদর্শ তার সন্তান লালন করেছে। জননেত্রী শেখ হাসিনার দৃষ্টিগোচর হওয়াতে সেঁজুতিকে এমপি হিসেবে এ গুরুদায়িত্ব প্রদান করেছেন।

কৃষক নির্মল কুমার দাশ বলেন, আলাউদ্দীন সাহেবের কন্যা এমপি হওয়ায় আমরা খুশি কারণ আলাউদ্দীন সাহেব ভালো মানুষ ছিলেন। তাঁর মেয়ে ও বাবার মতো ভালো মানুষের পরিচয় দেবেন আমরা আশা করি। তালার বিশিষ্ট ব্যবসায়ী কেশব চন্দ্র সাধু বলেন, স ম আলাউদ্দিন সাহেব রাজনীতির পাশাপাশি একজন সফল ব্যবসায়ী ছিলেন। তিনি একজন মুক্তিযোদ্ধা তার অনেক স্বপ্ন ছিল। সেঁজুতি আপা এমপি হওয়ায় আমরা খুশি। বাবার স্বপ্ন পূরণে তিনি কাজ করে যাবেন-এটাই আমরা আশা করি। সংবাদ কর্মি পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি শেখ জহুরুল হক জানান, এলাকার উন্নয়নের স্বার্থে আমাদের সাংবাদিক পরিবারের সদস্য লায়লা পারভীন সেঁজুতিকে এমপি মনোনিত করায় পাটকেলঘাটা প্রেসক্লাবের সদস্যরা আনন্দিত ও গর্বিত। রাজনৈতিক কর্মি সরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান বলেন, দেরিতে হলেও তৃণমুলের জয় হয়েছে। সেঁজুতিকে এমপি মনোনিত করায় জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ আওয়ামী লীগ সরুলিয়া ইউনিয়ন শাখার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। তাকে এমপি মনোনিত করায় তৃণমুলের মানুষের মাঝে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। সেঁজুতিকে বরণ করতে নেতাকর্মিদের মধ্যে প্রস্তুতি চলছে। তালা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কুমিরা

মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সজিবুদৌল্লা বলেন, আমাদের শিক্ষক পরিবারের সদস্য বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেঁজুতিকে এমপি মনোনিত করায় শিক্ষক সমাজ অত্যন্ত খুশি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন