বঙ্গবন্ধুর সমাধিসৌধে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপারদের শ্রদ্ধাজ্ঞাপন

দ্বারা zime
০ মন্তব্য 367 দর্শন

 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  সমাধিসৌধে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপারগণ শ্রদ্ধাজ্ঞাপন করেছেন।

শুক্রবার সকালে ২৮ ও ২৯ বাচের সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার গণ বাদ জুম্মা গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

পুষ্পার্ঘ্য অর্পণ ও রাষ্ট্রীয় সালাম  শেষে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপারগণ ফাতেহা ও দূরুদ শরীফ পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সহ ১৫ ই আগষ্টে নিহত সকল শহীদ দের আত্মার শান্তি কামনা করেন।পরে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপারগণ সেখানে রক্ষিত পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

শ্রদ্ধাজ্ঞাপন অনুষ্ঠানে অংশ নেন সাতক্ষীরা জেলার অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো: সজীব,সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন ও ক্রাইম) ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার  আমিনুর রহমান,

বাগেরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো: আসাদুজ্জামান, খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার সুশান্ত কুমার সরকার সহ পদোন্নতি প্রাপ্ত ২৮ ও ২৯ ব্যাচের সকল পুলিশ সুপারগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন