অবসরে যাওয়া সহকর্মীকে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিলেন চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 511 দর্শন

 

চুয়াডাঙ্গা জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

বাংলাদেশ পুলিশে দীর্ঘদিন চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো নিজ বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের অভিভাবক  পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

আজ ০২অক্টোবর ২০২১ খ্রিঃ তারিখ বেলা ১২:৩০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল), গমণকারী কনস্টেবল/ মোঃ ফিরোজ হোসেন সততা, সুনাম ও দক্ষতার সাথে চাকরি জীবন শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার মহোদয় তাকে উপহার সামগ্রী ও ক্রেস্ট প্রদান করেন। আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত পুলিশ পিকআপ গাড়িতে করে তার নিজ বাড়ি ঝিনাইদহ জেলায় পৌঁছে দেওয়া হয়। তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশে কর্মরত ছিলেন।

সদ্য বিদায়ী কনস্টেবল/ মোঃ ফিরোজ হোসেন বলেন, বিদায়বেলা মানবিক পুলিশ সুপার স্যারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে। তিনি এমন সম্মানজনক বিদায় পেয়ে পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। একজন পুলিশ সদস্যের বিদায় বেলায় এমন মহতী উদ্যোগ নেয়ার ফলে চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্রত্যেক পুলিশ সদস্যের মনোবল বৃদ্ধি পেয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কনক কুমার দাস সহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল স্থরের অফিসার ফোর্সবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন