ডা.এবাদুল্লাহ’র চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোজ-খবর নিলেন যুগ্ম-সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 132 দর্শন

 

আইসিইউতে থাকা ডা.এবাদুল্লাহ’র চিকিৎসার খোজ নিলেন সাতক্ষীরা জেলার সাবেক সফল জেলা প্রশাসক ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের বিধি শাখার যুগ্ম-সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন।

বুধবার  বিকাল ৫ টার  দিকে সাতক্ষীরা জেলার সাবেক সফল জেলা প্রশাসক ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ডা.এবাদুল্লাহ’র অসুস্থ্যতার খবর জানতে পেরে তাঁর  ব্যক্তিগত মোবাইল থেকে সাতক্ষীরা মেডিকেলের আইসিইউ তে ভর্ত্তি ডা.এবাদুল্লাহ সাহেবের পরিবারের সাথে  কথা বলেন এবং তার শারীরিক সুস্থ্যতার খোজ-খবর নেন।

কথোপকথন কালে যুগ্ম-সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন ডা.এবাদুল্লাহ’র পরিবার কে সান্তনা জানিয়ে বলেন, আমি সাতক্ষীরার জেলা প্রশাসক হিসাবে চাকুরী করার সময় দেখেছি ডা. মো. এবাদুল্লাহ মাত্র ১০ টাকা ফি নিয়ে সাতক্ষীরার হাজার হাজার গরীব -দু:খী মানুষদের চিকিৎসা সেবা দিয়ে সুস্থ্য করে দিয়েছেন। যেটি আল্লাহ পাঁক স্বয়ং দেখেছেন। তিনি বলেন, আমরা দোয়া করি আল্লাহ পাঁক এই গুনী চিকিৎসক কে সুস্থ্যতা দান করে আমাদের মাঝে ফিরিয়ে দেবেন ইনশাআল্লাহ। এসময় ডা.এবাদুল্লাহ’র পরিবার যুগ্ম-সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রাসংঙ্গত : গত শুক্রবার সাতক্ষীরা বিএমএ’র সিনিয়র সহ-সভাপতি, সাতক্ষীরা জেলার সাবেক সিভিল সার্জন ও সেন্ট্রাল (আজীবন) সাচিপ সদস্য ডা.এবাদুল্লাহ করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে ভর্ত্তি হন। পরে অবস্থার অবনতি হলে সিটি স্কান করে তার ফুসফুসে করোনার আলামত দেখতে পান সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের মেডিসিন ও কার্ডিওলজি বিভগের প্রধান ডা.কাজী আরিফ আহমেদ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন