আইজিপির পক্ষ থেকে জননিরাপত্তা বিভাগের নবাগত সিনিয়র সচিব কে শুভেচ্ছা

দ্বারা zime
০ মন্তব্য 276 দর্শন

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের (জননিরাপত্তা বিভাগ) সিনিয়র সচিব হিসাবে পদায়ন করায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে। বুধবার সকালে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর পক্ষ থেকে নবাগত সিনিয়র সচিব মো. আখতার হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ পুলিশের মুখমাত্র এআইজি কামরুজ্জামান রাসেল। এসময় পুলিশ হেড কোয়াটার্সের উদ্ধর্ত্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের (জননিরাপত্তা বিভাগ) সিনিয়র সচিব করা হয়েছে। অপরদিকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিনকে পদোন্নতি দিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করে।

অপর এক প্রজ্ঞাপনে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমকে আরও দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। নিয়োগের শর্তে বলা হয়, আগামী ৬ জানুয়ারি অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী ২ বছরের জন্য তাকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন