বিজিবি’র ডগ স্কোয়াডের তৎপরতায় মাদক সহ দুই ভারতীয় নাগরিক আটক

দ্বারা zime
০ মন্তব্য 333 দর্শন

 

সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে বিজিবি লিস্যারজিক ডাইথ্যলামাইড মাদকদ্রব্যসহ দুই ভারতীয় নাগরিককে আটক করেছে।

গত ২৮ ডিসেম্বর রাতে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর অধীনস্থ ভোমরা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মো: আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার-৩ হতে আনুমানিক ৩০ গজ বাংলাদেশের অভ্যন্তরে সাতক্ষীরা সদর থানার ভোমরা স্থলবন্দর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

অভিযান পরিচালনাকালে টহলদল ডগ জনি’র সহায়তায় তল্লাশি কার্যক্রম পরিচালনা করে ২০ লক্ষ টাকা মূল্যের ১বোতল (১০০ এমএল) ভারতীয় লিস্যারজিক ডাইথ্যলামাইড মাদকদ্রব্য এবং ৫০ লক্ষ টাকা মূল্যের ১টি ভারতীয় টাটা ট্রাকসহ (ট্রাক নং ডই-২৩-৭০৯১) আটক করা হয়। আটক দুই ভারতীয় নাগরিক হলেন-কোলকাতার কাশিপুর থানার কাশিপুর রোড-৯৯ এইচ/ফোর এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে মো: আবুল হাসান (৪৪) এবং উত্তর চব্বিশ পরগনা জেলার বশিরহাট থানার পানিতর গ্রামের আকবর মিস্ত্রির ছেলে মো: আলাউদ্দিন মিস্ত্রি (৩৪)। আটককৃত মালামালের সর্বমোট মূল্য ৭০ লক্ষ টাকা।

আটককৃত ভারতীয় নাগরিকদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত মাদকদ্রব্য এবং ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় ৩৩ বিজিবি’র সিও লে.কর্ণেল আল মাহামুদ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন