আই সি ইউতে থাকা ডা: এবাদুল্লাহ’র চিকিৎসার খোজ নিলেন জেলা প্রশাসক মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 147 দর্শন

 

সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সাতক্ষীরা বিএমএ’র সিনিয়র সহ-সভাপতি ও প্রাক্তন সিভিল সার্জন ডা:মো:এবাদুল্লাহ’র চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোজ-খবর নিলেন সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক ঢাকা থেকে ডা.এবাদুল্লাহ সাহেবের পরিবারের কাছে ফোন করে চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোজ খবর নেন। 

একই দিন বেলা ১১ টার দিকে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের পক্ষ থেকে সাতক্ষীরা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো: হুসাইন সওকাত সাতক্ষীরা মেডিকের কলেজের তত্বাবধায়ক ও হসিপিটাল সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে সরকারি ফোন থেকে কল দিয়ে আইসিইউ তে থাকা করোনা আক্রান্ত ডা: এবাদুল্লাহ সাহেবের চিকিৎসার খোজ-খবর নেন।

একই সাথে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: বদিউজ্জামান  সাতক্ষীরা মেডিকেল কলেজের তত্বাবধায়ক ও হসিপিটাল সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে সরকারি ফোন থেকে কল দিয়ে আইসিইউ তে থাকা করোনা আক্রান্ত ডা: এবাদুল্লাহ সাহেবের চিকিৎসার খোজ-খবর নেন। এসময় ডিডিএলজি ও অতিরিক্ত জেলা প্রশাসক হসিপিটাল কতৃপক্ষ কে আন্তরিক ভাবে চিকিৎসা সেবা দেওয়ার অনুরোধ জানান।

এবিষয়ে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী জানান সাতক্ষীরা জেলা প্রশাসন সার্বক্ষণিক এই গুনী চিকিৎসকের চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খোজ – খবর নিচ্ছেন। তিনি আরো জানান  ডা: এবাদুল্লাহ সাহেবের যদি আরো উন্নত চিকিৎসার প্রয়োজন হয় তাহলে তার সকল ব্যবস্থা সাতক্ষীরা জেলা প্রশাসন করবেন বলে আশ্বাস দিয়েছেন।তিনি আরো বলেন সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে এই গুনী চিকিৎসকের জন্য পাঁচ হাজার টাকার ফলপাকোড় ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পাঠানো হবে। 

প্রাসংঙ্গত : গত শনিবার ডা: এবাদুল্লাহ টাইফায়েড জ্বরে আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসিপিটালে এডমিট হন। পরে সিটি স্ক্যান করে তার ফুসফুসে করেনা ভাইরাসের আলামত দেখতে পান সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের মেডিসিন বিভাগের প্রধান ডা: কাজী আরিফ আহমেদ। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন